ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস’কে প্রেসক্লাব মোল্লাহাটের সম্মাননা ও বিদায় সংবর্ধনা প্রদান

ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস’কে প্রেসক্লাব মোল্লাহাটের সম্মাননা ও বিদায় সংবর্ধনা প্রদান

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি ঃ  বাগেরহাটের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্ব পালনকালে মোল্লাহাটে স্বাস্থ্য বিভাগের ব্যাপক উন্নয়ন ও স্বাস্থ্য সেবায় অসামান্য অবদানের স্বিকৃতি ও পদোন্নতির মাধ্যমে সিভিল সার্জন, যশোরে বদলী হওয়ায় ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস’কে প্রেসক্লাব মোল্লাহাটের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়েছে। প্রেসক্লাব মোল্লাহাটের আয়োজনে প্রেসক্লাবের সভা কক্ষে রবিবার সন্ধায় এ বিদায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট করা হয়। 

প্রেসক্লাব মোল্লাহাটের সভাপতি অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইনের সভাপতিদেত্ব ও সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস এসময় বলেন, মোল্লাহাটের স্বাস্থ্য বিভাগের দুরবস্থা দুরীকরণে তিনি তার নৈতিক আদর্শ পালনে সম্ভবপর সর্বোচ্চ চেস্টা করেছেন। যার কারণে এবং সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় পরিবর্তন (উন্নয়ন) সম্ভব হয়েছে। সংশ্লিষ্ট সকলের আন্তরিকতায় এ ধারা অব্যাহত থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালা, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কপিল বিশ্বাস ও সালমান জামান, প্রেসক্লাব মোল্লাহাটের জৈষ্ঠ সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, কোষাধ্যক্ষ অধ্যাপক অরুন কুমার দাস, প্রচার সম্পাদক মোঃ মনিরুজ্জামান মোল্লা, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিন্নাত আলী শিকদার, নির্বাহী সদস্য এস,এম মিজানুর রহমান ও ইমলাক শেখ, সাংবাদিক মনিরুজ্জামান শিকদার, সৌরভ কুমার মধু ও মোঃ নিশান মোল্লা প্রমূখ।

এসময় পুষ্টি উন্নয়নে সমন্বিত প্রকল্প ক্রেইন এর আওতায় জেজেএস এনজিওর উপজেলা সমন্বয়কারী নব কুমার সাহা ও রূপান্তরের কর্মকর্তা আঃ করিম ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস কে ফুল দিয়ে অভিনন্দন জানান। 


Post a Comment

Previous Post Next Post