গাংনীতে ভূঁয়া এনএসআই আটক

আমিরুল ইসলাম অল্ডাম  : মেহেরপুরের গাংনী উপজেলার গাঁড়াডোব গ্রাম থেকে থেকে নূরুল আমিন (৪০) নামের ভূঁয়া (গোয়েন্দা) এনএসআই পরিচয় দানকারী সদস্যকে আটক করা হয়েছে। আটকের পর গণধোলাই শেষে পুলিশে দেয়া হয়েছে। আটককৃত নূরুল আমিন মেহেরপুর জেলা শহরের খন্দকার পাড়ার আব্দুল হকের ছেলে।
সোমবার দুপুরে গাঁড়াডোব পুকুর পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। স্থানীয়রা জানান, এনএসআই পরিচয়ে নূরুল আমিনের সাথে গাঁড়াডোব গ্রামের পুকুর পাড়ার হামিদুল ইসলামের ছেলে সুমন হোসেনের পরিচয় হয়। এক পর্যায়ে নূরুল আমিন এনএসআই সদস্য পদে চাকুরী দেয়ার প্রলোভনে বিভিন্ন সময় ৪ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেয়। চাকরী না হওয়ায় ও নূরুল আমিনের গতিবিধি সন্দেহজনক মনে হয়। এরপর থেকে মেহেরপুর এলাকায় খোঁজ খবর নিয়ে ভূয়া এনএসআই পরিচয় জানতে পারে ভুক্তভোগী সুমনের পরিবার। পরে কৌশলে মেহেরপুর আদালত পাড়া থেকে ঐ প্রতারককে গাড়াডোবে ডেকে নেয় সুমন। এসময় তার পরিচয় পত্র বা প্রমাণ দেখাতে বলেন। পরিচয় দেখাতে ব্যর্থ হওয়ায় তাকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।
গাংনী থানা সূত্রে জানা গেছে, ভূয়া এনএসআই কে আটক করা হয়েছে। তথ্য যাচাই করা হচ্ছে। দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
আমিরুল ইসলাম অল্ডাম
মেহেরপুর

Post a Comment

Previous Post Next Post