পায়ুপথে ইয়াবা পাচার ,যুবক আটক

পায়ুপথে ইয়াবা পাচার ,যুবক আটক

কক্সবাজার  প্রতিনিধি, : পায়ুপথে ইয়াবা ঢুকিয়ে পাচার করতে গিয়েও পুলিশের কাছে ধরা পড়লেন ফরিদপুরের এক যুবক। সোমবার (৩১ মে) মধ্য রাতে কক্সবাজার-টেকনাফ সড়কের হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির চেকপোস্ট হতে তাকে আটক করা হয়। পরে তার পায়ুপথ থেকে এক হাজার ৯৫০ পিস ইয়াবা বের করে জব্দ করা হয়েছে। আটক মো. সাইদুল ইসলাম (৪০) ফরিদপুর জেলার ভাঙ্গা থানার নলিয়া গ্রামের বাসিন্দা মৃত লাল মিয়ার ছেলে। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, গোপন সংবাদে আমরা জানতে পারি টেকনাফ থেকে কিছু মাদক ব্যবসায়ী ইয়াবা নিয়ে কক্সবাজারের দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে উপজেলার

পায়ুপথে ইয়াবা পাচার ,যুবক আটক

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির সামনে চেকপোস্ট বসিয়ে তল্লাসি চালানো হয়। রাত অনুমান সাড়ে এগারোটার দিকে একটি গাড়ি থেকে সন্দেহজনক অবস্থায় সাইদুলকে আটক করা হয়। পরে নিজ স্বীকারোক্তিতে তার পায়ুপথ হতে টেপ দিয়ে মোড়ানো বিশেষ কায়দায় রক্ষিত ইয়াবাগুলো উদ্ধার করা হয় ওসি বলেন, ভিন্ন কৌশলে ইয়াবা পাচারের অনেক কাহিনী সম্পর্কে অবগত ছিলাম। কিন্তু এই প্রথম কোনো ব্যক্তি পায়ু পথে ইয়াবা পাচার করেছিলেন তা সচক্ষে দেখলাম। বিশেষ কায়দায় পায়ু পথে লুকানো এক হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পায়ুপথে ইয়াবা পাচার ,যুবক আটক

এর আগেও অনেকবার ধৃত ব্যক্তি একই কায়দায় ইয়াবা পাচার করেছেন বলে পুলিশের কাছে স্বীকার করেছেন। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে বলে জানান ওসি।

Post a Comment

Previous Post Next Post