খালিশপুরে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় তাৎক্ষণিক গ্রেফতার ৪

খালিশপুরে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় তাৎক্ষণিক গ্রেফতার ৪

বি এম রাকিব হাসান, খুলনা ব্যুরোঃ- খুলনা মহানগরীর খালিশপুরে এক গৃৃহবধূকে গণধর্ষণের ঘটনায় তাৎক্ষণিক চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (২৬ মে) সকালে ধর্ষণের শিকার ওই নারী খালিশপুর থানায় উপস্থিত হয়ে অভিযোগ করলে তাৎক্ষণিক খালিশপুর থানার অফিসার ইনচার্জ কাজী মোস্তাক আহম্মেদের নেতৃত্বে খালিশপুর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত চার ধর্ষককে আটক করা হয়। এঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

গত মঙ্গলবার (২৫ মে) রাত ১০টার দিকে খালিশপুর নিউমার্কেট এলাকার একটি পরিত্যক্ত ঘরে সোনাডাঙ্গা নিবাসী বিবাহিত জনৈক ২৫ বছর বয়সী নারীকে গণধর্ষণ করে ধর্ষকরা।
আটককৃতরা হল- খালিশপুর বঙ্গবাসী স্কুল গলির বাসিন্দা সাঈদ (৩৫), পিপলস গেট রেললাইন এলাকার বাসিন্দা নুরুজ্জামান (৩৫), একই এলাকার বাসিন্দা সুমন (১৮) ও পিপলস পাঁচতলা এলাকার বাসিন্দা নাজমুল (২০)। আটককৃত চার আসামীকে জিঞ্জাসা করা হলে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
খালিশপুরে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় তাৎক্ষণিক গ্রেফতার ৪
খালিশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোস্তাক আহম্মেদ জানান, আটককৃত এ চার আসামী খালিশপুরের নামকরা চিহ্নিত চোর ও ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় এই চার আসামির বিরুদ্ধেই ধর্ষণ মামলা হয়েছে।
মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে খালিশপুর থানার ওসি তদন্ত নিমাই কুন্ডুকে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা।

Post a Comment

Previous Post Next Post