কুষ্টিয়ায় কিশোর গ্যাং বেপরোয়া, ছুরিকাঘাতে আহত ১

Kbdnews : কুষ্টিয়ায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে হৃদয় নামে এক ছাত্র আহত হয়েছে। গতকাল বৃস্পতিবার দুপুর ১২ টার দিকে শহরের ইসলামীয়া কলেজ মাকের্টের সামনে এ ঘটনা ঘটে। হামলাকারীরা স্থানীয়ভাবে কিশোর গ্যাং নামে পরিচিত। আহত ছাত্র কুষ্টিয়া মজমপুর এলাকার মোহাম্মদ শেখের ছেলে হৃদয় হোসেন (১৯)।

হৃদয়ের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, এস কে সজিব, সিয়াম ও নিবিরদের নেতৃত্বে কিশোর গ্যাং সৃষ্টি করে মাদকদ্রব্য বিক্রি ও সেবনসহ এলাকায় বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছিল। সকালে মার্কেট করার উদ্দেশ্যে হৃদয়সহ তার বন্ধুদের সাথে করে কুষ্টিয়া ইসলামীয়া কলেজ মাকের্টে যায়। আগে থেকে ওৎ পেতে থাকা এস কে সজিব, নিবিরদের নেতৃত্বে হৃদয় ও তার বন্ধুদের উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এ সময় হৃদয় ছুরিকাঘাতে মাটিয়ে লুটিয়ে পড়ে।

এরপর স্থানীয়দের সহযোগিতায় হৃদয়কে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ১০ নং ওয়ার্ডে ভর্তি করান এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। তবে হৃদয়ের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। হৃদয়ের মা বলেন, হামলাকারীরা এলাকায় গ্যাং সৃষ্টি করে মাদক বিক্রিসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। তারা এর আগেও আমার ছেলেকে পিটিয়েছিল। আমি এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করবো। কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম বলেন, ঘটনাটি আমরা জেনেছি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। কিশোর গ্যংয়ের দ্বন্দ্বের জেরে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। কিশোর গ্যাং বেপরোয়া হয়ে উঠেছে। তবে এ ঘটনায় এখনো কোন মামলা বা কেউ গ্রেফতার হয়নি।

Post a Comment

Previous Post Next Post