গাংনীতে অনৈতিক মেলামেশায় ধর্ষক জনতার হাতে আটক

ধর্ষক আটক

ধর্ষক-আটক

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনীতে প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক মেলামেশায় বেরসিক জনতার হাতে ধর্ষক আটক হয়েছে। পরে পুলিশের গ্যাড়াকলে পড়ার খবর পাওয়া গেছে। শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার কাজীপুর ইউনিয়নের ভবানীপুর স্কুল পাড়া থেকে তাদের আটক করে স’ানীয়রা। ধর্ষিতা একই গ্রামের স্কুলপাড়ার ইদ্রিস আলীর মেয়ে ও ভবানীপুর গ্রামের স্কুলপাড়ার প্রবাসী সোহেল রানার স্ত্রী।

ধর্ষক আটক

আটককৃতরা হলেন, উপজেলার ভবানীপুর পশ্চিম পাড়ার আলী হোসেনের ছেলে রায়হান আলী (২০) ও একই গ্রামের প্রবাসীর স্ত্রী বীণা খাতুন।
ধর্ষিতা প্রবাসীর স্ত্রী বীণা খাতুন জানান,রায়হান আলী দীর্ঘদিন ধরে আমাকে কুপ্রসত্মাব দিয়ে আসছিল। আমার স্বামী সম্প্রতি(২১ দিন আগে) প্রবাসে গেলে সুযোগ বুঝে আমার ঘরে প্রবেশ করে প্রান নাশের ভয়ভীতি দেখিয়ে আমাকে ধর্ষণ করে।
অন্যদিকে রায়হান জানায়,বীণার সাথে আমার পরকীয়া প্রেম ছিল। সম্পর্কের জেরে তার সাথে দেখা করতে গিয়েছিলাম। সম্প্রতি ঐ মেয়ের সাথে মোবাইল ফোনের মাধ্যমে

ধর্ষক আটক

প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মেয়েটি ফোন করে রাতে তার বাড়ির পাশে দেখা করতে বলে সে মোতাবেক দেখা করি এবং দুজনের ইচ্ছাতেই সবকিছু ঘটে।
স্থানীয়রা জানান,আমরা অনেকদিন ধরে তাদের গতিবিধি লক্ষ্য করছি। ঘটনা জানতে পেরে রাতেই ভবানীপুর ক্যাম্পের পুলিশ সদস্যরা এসেছিলো।দুজনকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। সকালেই গাংনী থানায় নেয়া হয়েছে। পরে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।
গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান, আটক দুজনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Post a Comment

Previous Post Next Post