খুলনায় গরু চরানোকে কেন্দ্র করে জোড়া খুন

 জোড়া খুন

বি এম রাকিব হাসান:   খুলনার দাকোপে বাজুয়া এসএন কলেজের মাঠে গরম্ন চরানোর জেরে নীল উৎপল (২৮) নামের এক যুবককে পেটে ছুরি মেরে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ইমন হোসেন (১৯) নামের এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। পরে হাসপাতালে ইমনেরও মৃত্যু হয়।
গতকাল মঙ্গলবার সকাল ৮ টার দিকে বাজুয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নীল উৎপল ওই গ্রামের সুকুমারের ছেলে। হত্যাকারী ইমন হোসেন তার প্রতিবেশী। ইমনের বাবার নাম বাদল হোসেন।
উৎপলের স্বজনদের অভিযোগ ইমন সকালে বাড়ি এসে উৎপলকে ঘুম থেকে তুলে কিছু বুঝে উঠার আগে ছুরি মেরে দেয়। এতে উৎপল মারা যায়।
দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী বলেন, নিহত নীল উৎপলের বাবা বাজুয়া এসএন কলেজের সহকারী লাইব্রেরিয়ান। গত সোমবার বিকেলে হত্যাকারী ইমনের বাবা ওই কলেজের মাঠে গরম্ন চাড়াছিলেন। এ সময়ে উৎপলের বাবা তাকে বকাবকি করেছি। বলেছিল মাঠে গরু চরালে মল ত্যাগ করে, মাঠ নষ্ট হয় ইত্যাদি। গতকাল মঙ্গলবার সকালে বিচারের জন্য একটা বসাবসির কথা ছিল। তবে সেটা হয়নি। কিছুক্ষণ পরে ইমন একটি চাকু নিয়ে এসে উৎপলের পেটে আঘাত করে। উৎপলকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এ ঘটনায় হত্যাকারী ইমনকে এলাকাবাসী গণপিটুনী দিয়েছে।
দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের ডাঃ সাইফুল ইসলাম বলেন, গুরম্নতর আহত অবস্আয় ইমনকে হাসপাতালে আনা হয়। তার কিছুক্ষণ পরে ইমনকে মৃত ঘোষণা করে।

খুলনার রূপসায় অজ্ঞাত নারীর গলিত মরদেহ উদ্ধার

খুলনা ব্যুরোঃ   খুলনার রূপসায় মাঝ বয়সী এক নারীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি পঁচে বিকৃত হয়ে যাওয়ায় তার পরিচয় এখনো শনাক্ত করতে পারেনি পুলিশ।
গতকাল মঙ্গলবার সকাল ১০ টার দিকে রূপসার তিলকে মেইন সড়কের পাশে একটি খাল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।
রূপসা থানার ওসি মোলস্না মোল্লা জাকির হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার কাজ করছে। তবে মরদেহটি পঁচে গলে গেছে। তার পরিচয় এখনো শনাক্ত করতে পারিনি। তবে তিনি একজন মাঝ বয়সী নারী হবেন বলে ধারণা করা হচ্ছে।

 

Post a Comment

Previous Post Next Post