গাংনীতে মাদক সেবনের অভিযোগে শিক্ষক সহ দু’জন আটক

আমিরুলল ইসলাম অল্ডাম  :   গাংনীতে মাদক সেবনের অভিযোগে শিড়্গক সহ দু’জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকালে তাদের পৌর এলাকার পশ্চিম মালসাদহ এলাকা থেকে আটক করা হয় বলে দাবি পুলিশের।
গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান,ফেন্সিডিল সেবন করায় গাংনীর হোগলবাড়িয়া হাজী ভরষ উদ্দীন মাধ্যমিক বিদ্যালয়ের শিড়্গক এহসানুল করিম আন্টু ও তার সহযোগি পার্শবর্তী খলিশাখুন্ডি গ্রামের আমির উদ্দীনের ছেলে মাসুদ রানাকে আটক করা হয়। আটককৃতদের বিরম্নদ্ধে পুলিশ আইনের ৩৪ ধারা মোতাবেক মামলা দায়ের পূর্বক শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।
হোগলবাড়িয়া হাজী ভরষ উদ্দীন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিড়্গক মহিদুজ্জামান জানান, অত্র প্রতিষ্ঠানের ননএমপিও ভুক্ত ভোকেশনাল বিভাগের শিড়্গক এহসানুল করিম আন্টু সে ফেন্সিডিল সেবনের অভিযোগে আটক হয়েছে কিনা তার জানা নেই। ফেন্সিডিল সেবনের অপরাধে পুলিশ যদি তাকে আটক করে তাহলে সঠিক কাজই করেছে। একজন শিড়্গক ফেন্সিডিল সেবন করে এটা দু:খ জনক। একজন শিড়্গকের কাছে এটা জাতি আশা করেনা। বিদ্যালয় দুর্যোগের কারনে স্কুল বন্ধ রয়েছে চালু হলে মাসিক সভায় বিষয়টি সকলকে অবগত করে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস’া নেয়া হবে।
এদিকে হোগলবাড়িয়া হাজী ভরষ উদ্দীন মাধ্যমিক বিদ্যালয়ের শিড়্গক এহসানুল করিম আন্টু ফেন্সিডিল সেবনের অভিযোগে আটক হওয়ার খবর ঐ এলাকায় ছড়িয়ে পড়লে নানা সমালোচনার ঝড় ওঠে। শিড়্গকের এহেন কর্মকান্ডে বিব্রত অভিভাবক শিড়্গার্থী ও অন্য শিড়্গকরা। মেহেরপুর কোর্ট পুলিশ পরিদর্শক (ওসি) গোলাম মোহাম্মদ জানান, শনিবার বিকালে এহসানুল করিম আন্টু ও মাসুদ রানার জামিন হয়েছে। জামিন আদেশ হাতে পাওয়ার পর তাদের মুক্তি দেয়া হয়েছে।
এ প্রতিবেদন লেখা পর্যনত্ম শিড়্গক এহসানুল করিম আন্টু হাজত খানায় থাকায় তার বক্তব্য জানা সম্ভব হয়নী।

আমিরুলল ইসলাম অল্ডাম

Post a Comment

Previous Post Next Post