শৈলকুপায় সাংবাদিককে কুপিয়ে জখম

শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপায় মফিজুল ইসলাম নামে এক সাংবাদিককে প্রকাশ্যে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার সকাল ৮টার দিকে উপজেলার ধলহরাচন্দ্র গ্রামে এ ঘটনা ঘটে। মফিজুল ইসলাম দৈনিক নয়াদিগন্ত পত্রিকার শৈলকুপা উপজেলা প্রতিনিধি। তিনি শৈলকুপা প্রেসক্লাবের সহ-সভাপতি। তাকে উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করেন স্থানীয়রা। এ সময় তার ক্যামেরা, মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা।

আহত মফিজুল ইসলাম বলেন, গতকাল সোমবার সকালে তিনি পেশাগত দায়িত্ব পালনে নিজ বাড়ি থেকে বের হন। পথিমধ্যে ধলহরাচন্দ্র গ্রামের ধীরেন মন্ডলের ছেলে সঞ্জয়, সাধন, অজয় এবং একই গ্রামের সুভাস, সুজনসহ কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালায়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে তার মাথা কেটে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করেন। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান বলেন, তিনি ঘটনাটি শুনেছেন। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে শৈলকুপা প্রেসক্লাবের সহ সভাপতি সাংবাদিক মফিজুল ইসলাম মফিজের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছে শৈলকুপা প্রেসক্লাব। প্রেসক্লাবের সভাপতি এম হাসান মূসার সভাপতিত্বে সোমবার দুপুরে এক জরুরি সভা ডেকে সাংবাদিকরা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন। এসময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহীন আক্তার পলাশসহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Post a Comment

Previous Post Next Post