খুলনায় রাজাকারপুত্র কর্তৃক জমি দখলের পায়তারা: অভিযোগ দায়ের

খুলনায় রাজাকারপুত্র

খুলনা ব্যুরো: বটিয়াঘাটা উপজেলার মাথাভাঙ্গা মৌজার পুটিমারীতে রঞ্জিতা বাগচী এর স্বত্ত্বদখলীয় ও রেকর্ডীয় জমি দখলের চেষ্টা করছে দুর্বৃত্তরা। এমনকি প্রতিবাদ করায় জমির বর্গাদারকেও ওই জমি থেকে চলে যেতে হুমকি দেয়া হয়েছে। এঘটনায় জড়িত মো: রুবেল হোসেনের বিরুদ্ধে লবণচরা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, পুটিমারীস’ ১২নং মাথাভাঙ্গা মৌজায় আর এস খতিয়ান-১৯৮, দাগ নাং-১১৪০ এর সাড়ে বিয়াল্লিশ শতক জমি রঞ্জিতা বাগচী ক্রয় করে শান্তিপূর্নভাবে ভোগ দখল করে আসছে। কিন’ বিবাদী মো: রুবেল হোসেন সম্প্রতি তার জমিতে অবৈধভাবে প্রবেশ করে ভোগদখলের পায়তারা করছিল। কেয়ারটেকার শেখ নাসির বাধা দিতে গেলে তখন বিবাদী মো: রুবেল হোসেন তাকে ভয়ভীতি প্রদর্শন করে। এছাড়া রঞ্জিতা বাগচীকে জমি থেকে উচ্ছেদ ও হত্যার হুমকি দেয়। এঘটনায় রঞ্জিতা বাগচী বাদী হয়ে লবণচরা থানায় অভিযোগ দায়ের করেন।
এছাড়া রঞ্জিতা বাগচী বটিয়াঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যানের কাছে এ বিষয়ে সমাধান চেয়ে লিখিত অভিযোগ দেন। অভিযোগে তিনি বলেন, বিবাদীর বড় চাচা আবু তোয়েব মোড়ল একজন তালিকাভুক্ত রাজাকার এবং বিবাদীর পিতা মৃত এটিএম রফিকও একজন রাজাকার ছিলেন। তারা সকলেই এলাকায় ভূমিদস্যু হিসাবে পরিচিত।

 

Post a Comment

Previous Post Next Post