কুষ্টিয়ার মিরপুরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

 

 মরদেহ উদ্ধার

নিহত শাহাবুল
কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ :  কুষ্টিয়ার মিরপুরে শাহাবুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার সকাল ১১টার দিকে উপজেলার আমলা ইউনিয়নের বুরাপাড়া-নওদাআজমপুর মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
শাহাবুল কুষ্টিয়া সদর উপজেলার বালিয়াপাড়া গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে। ধর্ষণের শিকার হয়ে নিহত আমলা ইউনিয়নের মিটন গ্রামের আলোচিত শিশু সাবিহার খালু শাহাবুল।
স’ানীয়রা জানায়, ২০১৮ সালের ১৫ সেপ্টেম্বর কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের বুরাপাড়ার খাসিমার মাঠে ধর্ষণের পর ৬ বছরের শিশু সাবিহাকে হত্যার পর মরদেহ ধানক্ষেতের আইলে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। সাবিহার মা বিদেশে থাকেন। সাবিহার বাবা ভাষা সমপ্রতি একটি স্কুল শিক্ষার্থীকে অপহরণ মামলায় কারাগারে রয়েছেন। সাবিহার মৃত্যুর পর থেকেই শাহাবুল ও তার পরিবার ভাষার বাড়িতেই থাকতেন।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, সকালে স’ানীয়দের দেওয়া খবর পেয়ে ঘটনাস’ল থেকে যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শাহাবুল স’ানীয় বাসিন্দা না হওয়ায় তার পরিচয় পাওয়া যাচ্ছিল না। পরে দুপুরে শাহাবুলের পরিবার মরদেহ দেখে শনাক্ত করেন।
একইভাবে ধানক্ষেতের আইল থেকে ২০১৮ সালের ১৫ সেপ্টেম্বর উদ্ধার করা হয় শিশু সাবিহার মরদেহ। একই মাঠে আবার উদ্ধার করা হলো তার খালু শাহাবুলের লাশ।

 

Post a Comment

Previous Post Next Post