মেহেরপুরে দুই মাছচাষীকে কুপিয়ে হত্যা

splus 2lus

মেহেরপুর প্রতিনিধি (১২/০৯/১৯) ঃ   মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের নতুন দরবেশপুর গ্রামের শোলমারী বিলে দুই মাছ চাষীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। গত রাত সাড়ে ১২ টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের মৃত ইদ্রিস আলী মাষ্টারের ছেলে রোকনুজ্জামান (৩৬) ও আজাদ বিশ্বাসের ছেলে হাসান (৪২)। নিহত দুইজন সম্পর্কে আপন চাচাতো ভাই। পূর্ব শত্রুতার জেরে এ হত্যা কান্ডের ঘটনা ঘটেছে বলে ধারনা করছে পুলিশ।
পুলিশ সুপার এসএম মুরাদ আলী জানান- প্রতিরাতের ন্যায় গেল রাতে রোকন ও হাসান বিলের খোঁজ খবর নিতে যান। ওই সময় অজ্ঞাতনামা অস্ত্রধারী সন্ত্রাসীরা তাদের উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে দু’জনের মৃত্যু নিশ্চিত করে ঘটনাস’ল ত্যাগ করে। খবর পেয়ে সদর থানা ও ডিবি পুলিশের দু’টি দল নিয়ে তিনি ঘটনাস’লে যান। ঘটনাস’ল থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়। লাশের শরীরের ধারোলো অস্ত্রের আঘাত রয়েছে। পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকান্ড ঘটতে পারে এবং আসামীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার করা হবে বলে তিনি আরো জানান।
স’ানীয়রা আরো জানান- রোকন ও হাসান সরকারি বিল ইজারা নিয়ে বিগত কয়েক বছর ধরে মাছ চাষ করে আসছিলো। তারা প্রতিরাতে লোকজন নিয়ে বাড়ির পাশের ওই বিল পাহারা দিতে যেত। তবে কি কারণে কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনই ধারণা করতে পারছেন না পরিবার ও পুলিশ।

 

Post a Comment

Previous Post Next Post