মোল্লাহাটে গভীররাতে সিঁধকেটে ঘুমন্ত শিশু অপহরণের অভিযোগ !!

66037343_2246048885658937_8878184115115917312_n

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি ঃ  বাগেরহাটের মোল্লাহাটে গভীররাতে ঘরের সিঁধকেটে ঘুমন্ত মেধাবী শিশু শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এসময় মায়ের ঘুম ভেঙ্গে যাওয়ায় তার ডাক-চিৎকারে ওই পরিবার ও প্রতিবেশীদের চেষ্টায় অল্প কিছুক্ষণের মধ্যে মিম আক্তার নামের সাড়ে আট বছরের ওই শিশুটি উদ্ধার হয়। সোমবার দিনশেষে রাত ১টার দিকে উপজেলার দেড়বোয়ালিয়া গ্রামে মহা-সড়কের পাশে এ ঘটনা ঘটে। মিম আক্তার ওই গ্রামের মোঃ মাসুম মোল্লার মেয়ে ও দেড়বোয়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির মেধাবী শিক্ষার্থী এবং তার শ্রেণিরোল-০১। এ ঘটনায় ভিকটিমের পিতা মাসুম মোল্লার বাদীত্বে মোল্লাহাট থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
অভিযোগ ও ভিকটিম পরিবার সুত্রে জানাযায়, সোমবার রাত অনুঃ ৯টার দিকে ভিকটিম পরিবারের সকলে ঘুমিয়ে পড়েন। ওই রাতে ১টার দিকে অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা ঘরের সিঁধকেটে ভিতরে ঢুকে দরজা খুলে ঘুমন্ত শিশু মিমকে অপহরণ করে। এসময় একই খাটে থাকা মায়ের ঘুম ভেঙ্গে গেলে তিনি ডাক-চিৎকার করেন। ডাক-চিৎকারে শিশুর পিতা মাসুম মোল্লার ঘুম ভেঙ্গে যায়। এরপর মাসুম মোল্লার ডাক-চিৎকারে প্রতিবেশীরা লাঠি-সোঠাসহ ছুটে এসে ভিকটিম ও দুস্কৃতিকারীদের খুজতে থাকেন। এলাকাবাসীর কঠোরতায় অবস’া বে-গতিক বুঝে কেবল কানে থাকা স্বর্ণের গহণা নিয়ে ভয়-ভীতি দেখিয়ে খানিক দুরের বাগানে রেখে যায় মিম’কে। তখন ভীতসন্ত্রস’ মিম ওই বাগানের অদুরে ঘেরের পাড়ে জনৈক মামুনদের ফাকা বসত-বাড়ীতে গিয়ে ওঠে। এ খবর পেয়ে ওই পরিবারের কাছ থেকে মা-বাবা ও প্রতিবেশীরা বাড়ীতে আনে ভিকটিমকে। উক্ত ঘটনায় প্রকৃত দোষীদের খুজে বের করাসহ যথাযথ বিচার দাবীতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন ভিকটিম পরিবার ও প্রতিবেশীরা।
এবিষয়ে মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ কাজী গোলাম কবির বলেন, এ খবর পেয়ে গতরাতেই (ঘটনার রাতে) পুলিশ পাঠিয়েছিলেন। এছাড়া যঘণ্য এ ঘটনার পরবর্তী প্রয়োজনীয় ব্যাবস’া গ্রহণ করবেন তিনি।

Post a Comment

Previous Post Next Post