গাংনীতে ১ মন গাঁজাসহ ৩ জন আটক

গাংনীতে ১ মন গাঁজাসহ ৩ জন আটকআমিরুল ইসলাম অল্ডাম:  গাংনীতে ১ মন গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় গাঁজা পাঁচারের সাথে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করেছে ডিবি পুলিশ। আটককৃতরা হলেন-কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি গ্রামের রবিউল ইসলামের ছেলে বাদশা আলী,ভাগজোত গ্রামের রজব আলীর ছেলে রবিউল ইসলাম ও ভেড়ামারা উপজেলার পশ্চিম বাইরচর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে বজলুল হক।
শনিবার রাত সাড়ে ৮টার দিকে গাংনী উপজেলার বামন্দী শহরের বটতলা নামক স’ানে অভিযান চালিয়ে গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়। মেহেরপুর ডিবি পুলিশের একটিদল গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে।
মেহেরপুর ডিবি পুলিশের ওসি ওবাইদুর রহমান জানান,রাতে কুষ্টিয়ার দৌলতপুর এলাকা থেকে একটি পিকআপ গাড়ীতে বেগুন (সবজি) বস্তার মধ্যে মাদক নিয়ে বামন্দী হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়ার প্রস’তি চলছিল। এ সময় বামন্দী শহরের বটতলার মোড় নামক স’ানে পিকআপ গাড়ীটির অবস’ান দেখে ডিবির পুলিশের একটিদল তল্লাশি চালায়। তল্লাশি শেষে পিকআপ থেকে ৪০ কেজি গাঁজাসহ মাদক পাঁচারের সাথে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করে। আটককৃতদের নামে মাদকদ্রব্য আইনে গাংনী থানায় একটি মামলা হয়েছে ।
গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার (পিপিএম) মোবাইলফোনে জানান, আজ রোববার সকালে আটক তিনজনকে মেহেরপুর আদালতে সোর্পদ করা হবে।

 

Post a Comment

Previous Post Next Post