নির্যাতনের প্রতিবাদ করায় নাঙ্গলকোটে সন্ত্রাসী হামলায় বাবা ছেলে আহত

 

নাঙ্গলকোটে সন্ত্রাসী হামলায়

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা:   মারধর ও নির্যাতনের প্রতিবাদ করায় কুমিল্লার নাঙ্গলকোটে রাতের আঁধারে অতর্কিত হামলা চালিয়ে বাবা ছেলেকে আহত করা হয়েছে। বুধবার মধ্যরাতে উপজেলার উত্তর শাকতলী ছাতিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- একই গ্রামের ইউনুছ মিয়ার ছেলে মো. ইয়াছিন (৫০) ও তার ছেলে মোহাম্মদ রিয়াজ (১৮)।

স্থানীয়রা জানান, মো. ইয়াছিনের জেঠাসের মেয়ে কহিনুর আক্তারকে একই গ্রামের মোবারকের শ্যালক হীরু মিয়ার কাছে বিয়ে দেয়। বিয়ের পর মোবারকের জায়গায় ঘর তুলে থাকতে শুরু করেন হীরু-কহিনুর। একপর্যায়ে মোবারক কহিনুরকে কুপ্রস্তাব দেয়। এ নিয়ে তাদের মাঝে ঝড়গা হয়। এরজের ধরে হীরু-কহিনুরকে বাড়ী থেকে বের করে দেয় মোবারক। পরে শালিস বৈঠকের মাধ্যমে হীরু মিয়ার ঘর ও অন্যান্য স্থাপনা বাবদ ৭৫ হাজার টাকা দেয়ার সিদ্ধান্ত হয়। এই শালিসের এক সপ্তাহের মধ্যে বুধবার রাতে আবারো কহিনুরকে মারধর করে মোবারক। এ নির্যাতনের প্রতিবাদ করে রাতে বাড়ী ফেরার পথে একই গ্রামের আবদুল করিম বাচ্ছু ও তার ছেলে সাইফুল ইসলাম সহ ৬/৭ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এতে ইয়াছিন ও তার ছেলে মোহাম্মদ রিয়াজ গুরুতর আহত হয়। আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) আশ্রাফুল ইসলাম বলেন, আমি আপনাদের কাছ থেকে ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

Post a Comment

Previous Post Next Post