মেহেরপুরে গাংনীতে সুত্রধরকে গলাকেটে হত্যা

 

মেহেরপুর প্রতিনিধি(২৪/০৪/১৯)ঃ  মেহেরপুরের গাংনী উপজেলার কল্যাণপুর কালিতলা পাড়ার সুত্রধর মনোরুদ্দীন (৬০) কে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিনগত রাত আড়াইটার দিকে নিজ বাড়ির বারান্দায় তাকে হত্যা করা হয়। মনোরুদ্দীন কল্যাণপুরের মৃত নিহার ফকিরের ছেলে।
গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, নিহত মনোরুদ্দীনকে নিরিহ ও ভালো মানুষ হিসেবে এলাকায় পরিচিত। পেশায় সুত্রধর। কারো সাথে তার বিরোধ রয়েছে এমন তথ্য কেউ দিতে পারেনি। তবে কেন এই হত্যাকান্ড? কীভাবে হত্যা করা হয়েছে? এসব প্রশ্নের তাৎক্ষনিক কোন উত্তর মেলেনি। লাশ মেহেরপুর মর্গে পাঠানো হয়েছে। সেই সাথে কারা খুনী তা তদন্ত করে দেখা হচ্ছে।
স’ানীয় তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বর কল্যাণপুর গ্রামের ইন্তাজুল ইসলাম বলেন, প্রতিদিনের ন্যায় মনোরুদ্দীন নিজ বসতবাড়ির একটি ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে দুর্বৃত্তরা হানা দেয় তার শয়নস’ানে। ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে স’ান ত্যাগ করে। পরে বিষয়টি পরিবার ও প্রতিবেশীরা টের পায়। তবে কী কারণে এই হত্যাকান্ড তা গ্রামের কেউ ধারনা করতে পারছে না।
স’ানীয় কয়েকজন জানান, নিহত মনোরুদ্দীনকে নিরীহ ও ভালো মানুষ হিসেবে গ্রামের মানুষের কাছে পরিচিত। পেশায় সুত্রধর। গ্রামের কিংবা আশেপাশের গ্রামের কারো সাথে তার বিরোধ রয়েছে এমন তথ্য কেউ বলতে পারেননি। তবে কেন এই হত্যাকান্ড? কীভাবে হত্যা করা হয়েছে? এসব প্রশ্নের তাৎক্ষনিক কোন উত্তর মেলেনি।
রফিকুল আলম

Post a Comment

Previous Post Next Post