মেহেরপুরের গাংনীতে বৃদ্ধকে গলাকেটে হত্যা

 

মেহেরপুর প্রতিনিধি (২৪/০৪/১৯) ঃ   মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামের কালিতলা পাড়ার বৃদ্ধ মনোরুদ্দীন (৬৫) কে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মনোরুদ্দীন ওই গ্রামের মৃত নিহার ফকিরের ছেলে। মনোরুদ্দীন পেশায় একজন লাঙ্গল তৈরীর কারিগর ছিলেন। মঙ্গলবার দিবাগত রাতে মনোরুদ্দীনকে নিজ ঘরের পিঁড়িতে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা।
তেঁতুলবাড়িয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য ইন্তাজুল জানান, মনোরুদ্দীন প্রতিরাতেই ন্যায় ওই রাতে নিজ ঘরের পিঁড়িতে শুয়ে ছিলেন। রাত আনুমানিক আড়াইটার দিকে দৃর্বৃত্তরা তার বাড়িতে হানা দিয়ে তাকে গলাকেটে হত্যা শেষে পালিয়ে যায়। রাতে গরু চুরির আশঙ্কায় তার ছেলে মনোরুদ্দীনকে ডাকতে গিয়ে বাবার গলাকাটা রক্তমাখা নিথর দেহ পড়ে থাকতে দেখেন। তার চিৎকারে পরিবারের অন্যান্য সদস্যরা জেগে উঠে। এ সময় প্রতিবেশীরাও টের পেয়ে গাংনী থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস’লে পৌঁছে লাশ উদ্ধারের প্রক্রিয়া চালায়।
গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার (পিপিএম) জানান, লাশ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। হত্যাকারীদের সনাক্ত করে অতি দ্রুত আটকের চেষ্টা করা হবে।

Post a Comment

Previous Post Next Post