কুষ্টিয়ার মিরপুরে বৃদ্ধের পাশবিকতায় ৩য় শ্রেণীর শিক্ষার্থী অন্তঃসত্তা: মামলা দায়ের

KUSHTIA MIRPUR PIC 01-04-19

: ১২ বছরের মেয়ে শিশু

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : ওসমান আলী ওরফে হামার(৬৫) নামের এক বৃদ্ধের বিরুদ্ধে ১২ বছরের মেয়ে শিশুকে পাশবিকতার চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে। পাশবিকতায় ওই শিশুটি এখন ৭ মাসের অন্তঃসত্তা। পাশবিকতার শিকার শিশুটি একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর শিক্ষার্থী।
অভিযুক্ত নরপশু হামার নওগাঁ পত্নীতলা উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত নছিমদ্দিনের ছেলে। এ ঘটনায় স’ানীয় থানায় মামলা দায়ের হয়েছে।
ঘটনাটি জানাজানি হবার পর থেকে অভিযুক্ত নরপশু গা-ঢাকা দিয়েছে।
চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার মিরপুর পৌরসভার ৯ নং ওয়ার্ড আশ্রয়ন প্রকল্পের ১ নং ব্যারাকে। নরপশু ও ভিকটিম ওই আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা।
৩১ মার্চ রবিবার মিরপুরের এক ডায়াগনষ্টিক সেন্টারে শিশুটির আল্ট্রাসনোগ্রাম করা হলে ৭ মাসের অন্তঃসত্তার প্রমাণ মেলে।
এ ঘটনায় গতকাল সোমবার ভিকটিমের মা বাদী হয়ে নরপশু বৃদ্ধ হামারকে একমাত্র আসামী করে মিরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
স্কুলছাত্রীর মা বলেন, মেয়ের পেট বড় হয়ে যাচ্ছে দেখে প্রথমে সন্দেহ করি সে কোনো রোগে ভুগছে কিনা! সেই চিন্তা থেকেই রোববার চিকিৎসকের কাছে নিয়ে যাই। কিন’ চিকিৎসক জানালেন- মেয়ে আমার অন্তঃসত্ত্বা।
‘পরে জিজ্ঞাসা করলে মেয়ে সব ঘটনা খুলে বলে। আমরা অনেক গরিব মানুষ। ওর বাবার দিনমজুরির রোজগারে চলে আমাদের সংসার। এ অবস’ায় কী করবো কিছু-ই বুঝতে পারছি না। আমি মানুষরূপী ওই পিশাচের শাস্তি চাই।’
মিরপুর সাদ আলী ডায়াগনস্টিক সেন্টার প্রাইভেট হসপিটালের সনোলজিস্ট মজিবুর রহমান জানান, মেয়েটি তার মায়ের সঙ্গে আল্ট্রাসনোগ্রাফি করার জন্য এসেছিলেন। পরীক্ষা করে দেখি মেয়েটি ৭ মাসের অন্তঃসত্ত্বা।
পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, পরিবারের সঙ্গেই বাড়িতে থাকে মেয়েটি। ক’দিন আগে মেয়েটির মা বাড়ি ছিলেন না। একা থাকার সুযোগ নিয়ে পানি পানের কথা বলে ওই বাড়িতে ঢুকে পড়ে একই এলাকার বাসিন্দা সম্পর্কে প্রতিবেশী নানা ওসমান ওরফে হামা (৬৫)।
এ সময় মেয়েটির ওপর পাশবিক নির্যাতন চালায় সে। এমনকি এ কথা কাউকে জানালে মেরে ফেলার হুমকিও দেয় সে। আর এই ভয়েই কাউকে কিছু জানায়নি মেয়েটি।
এদিকে ওসমানের সন্ধানে গেলে তাকে বাড়িতে পাওয়া যায়নি। খোঁজ নিয়ে জানা যায়, দুই সন্তানের জনক ওসমান মাছ ব্যবসায়ী।
মিরপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নরপশুটি তার অপকর্ম ফাঁস হয়ে লোকমুখে জানিজানি হবার পর থেকেই পালিয়েছে। তাকে গ্রেফতার করার সর্বাত্বক প্রচেষ্টা অব্যাহত আছে।

Post a Comment

Previous Post Next Post