মেহেরপুরের গাংনীতে মাদক কারবারীদের দুপক্ষের গোলাগুলিতে একজন নিহত

Meherpur Gunfight pic_(1)

রফিকুল আলম মেহেরপুর প্রতিনিধি (১৮/০৩/১৯)ঃ   মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামে মাদক কারবারীদের দু’পক্ষের গুলাগুলিতে মাদক কারবারী বুদু আলী (৩০) নিহত হয়েছে। গতরাত পৌনে তিনটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস’ল থেকে ১কেজি গাঁজা, ২০ বোতল ফেনসিডিল ও দেশীয় তৈরী ১টি ওয়ান শুট্যারগান উদ্ধার করা হয়েছে। নিহত বুদু আলী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদকের বেশ কয়েকটি মামলার আসামি বলে জানায় পুলিশ।
নিহত মাদক কারবারি বুদু আলী এ উপজেলার পীরতলা গ্রামের মৃত জোয়াদ আলীর ছেলে।

 

Meherpur Gunfight pic_(2)

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার জানান, ঘটনার সময় হাড়াভাঙ্গা গ্রামে পীরতলা পুলিশ ক্যাম্পের একটি দল টহলে ছিল। গুলাগুলির শব্দ শুনে স’ানীয়দের সাথে পুলিশ ঘটনাস’লে যায়। সেখান থেকে গুলিবিদ্ধ অবস’ায় বুদুকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস’্য কমপ্লেক্সে নেওয় হয়। তবে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স’ানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, গেল ৩ মার্চ গভীর রাতে কাজিপুর গ্রামের স্লুইস গেইট এলাকায় দু’পক্ষের মধ্যে গুলাগুলিতে মাদক

Meherpur Gunfight pic_(3)

 

ব্যবসায়ী সাজু নিহত হয়। সাজুর সহযোগী মাদক কারবারী হিসেবে পরিচিত গতরাতে নিহত বুদু। কাজিপুর ইউনিয়ন ভারতীয় সীমান্তঘেষে অবস’ান হওয়ায় সীমান্ত এলাকায় এখনো মাদকের কারবার রয়েছে। সাজু ও বুদুর বাড়ি সীমান্ত এলাকা থেকে বেশি দুরে নয়। তারা ভারত থেকে বিভিন্ন প্রকার মাদক ও অস্ত্র সংগহ করে খুচরা বিক্রি করে থাকে বলে এলাকার মানুষে মাঝে গুঞ্জন রয়েছে। তবে এ বিষয়ে স’ানীয়দের কাছে হাতেনাতে ধরার কোন প্রমাণ নেই।

রফিকুল আলম
০১৭১২৫৭৭০৭০

Post a Comment

Previous Post Next Post