গাংনীতে স্কুলছাত্রী গণধর্ষণের শিক্‌ার ঃ মূমুর্ষ অবস'ায় উদ্ধার থানায় মামলা

খুলনায়
আমিরুল ইসলাম অল্ডাম :  গাংনীতে ৮ম শ্রেণির এক স্কুল পড়-য়া ছাত্রী ধর্ষণের শিক্‌ার হয়েছে। পরে স’ানীয়রা ও পুলিশ সদস্যরা তাকে মুমূর্ষ অবস’ায় উদ্ধার করে হাসপাতালে নিয়েছে। ৩ যুবকের নামে গাংনী থানায় একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন তার বাবা।
বৃহস্পতিবার রাত ৮টার দিকে স’ানীয়দের সহযোগিতায় গাংনী থানা পুলিশের একটিদল মাঠের একটি কলাবাগান থেকে মেয়েটিকে উদ্ধার করে।
স’ানীয়রা জানান,গাংনী উপজেলার গাঁড়াডোব গ্রামের পোড়াপাড়ার এক যুবতিকে বৃহস্পতিবার বিকেলে ২-৩ জন যুবক কৌশলে বাড়ির পাশ থেকে তুলে নিয়ে যায়। এ সময় স’ানীয়রা তাকে বিকেল থেকে আশে-পাশের কয়েকটি গ্রামে খোঁজাখুজি করে ব্যর্থ হয়। পরে রাতে গাঁড়াডোব-খোকসা গ্রামের মধ্যেবর্তি মাঠের একটি কলাবাগান থেকে ওই যুবতিকে রক্তাক্ত অবস’ায় উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস’্যকপ্লেক্সে নেয়া হয়। এ সময় শারীরিক অবস’ার অবনতি দেখে তাকে রাতেই মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে ধর্ষণের ঘটনায় মেয়েটির জবানবন্দি অনুযায়ী ধর্ষণের সাথে জড়িত গাঁড়াডোব গ্রামের কাচারীপাড়ার আবু আহম্মেদ-এর ছেলে ইলেক্ট্রিক মিস্ত্রি কাজল হোসেন (১৯),একই গ্রামের রবু হোসেনের ছেলে আশিক (১৮) ও গোলাম রসুলের ছেলে শাহিন হোসেন (১৮)-এর নামে বৃহস্পতিবার রাত ১টার দিকে মামলা করা হয়। মেয়েটা সৎ পিতা আব্দুল মান্নান মামলাটি করেন।
গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার (পিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এবং জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস’া নেয়ার আশ্বাস প্রদান করেন।

 

Post a Comment

Previous Post Next Post