কুষ্টিয়ায় গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : কুষ্টিয়ার ভেড়ামারায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাাগুলির ঘটনায় অজ্ঞাত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস’ল থেকে পুলিশ, অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছে। সোমবার মধ্যেরাতে উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের ৪নং ব্রিজ সংলগ্ন মাঠে এই গোলাগুলির ঘটনা ঘটে।
ভেড়ামারা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামিম উদ্দিন জানান, রাত ২টার দিকে ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের জিকে ক্যানেলের ৪নং ব্রিজের পাশের মাঠে দুইদল মাদক ব্যবসায়ী মধ্যে গোলাগুলি চলছে এমন সংবাদের ভিত্তিতে ভেড়ামরা থানা পুলিশের একটি টহল দল ঘটনাস’লে অভিযানে যায়। এ সময় পুলিশের উপসি’তি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস’লে তল্লাসী চালিয়ে অজ্ঞাত এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস’ায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।
ঘটনাস’ল থেকে একটি পিস্তল, ২রাউন্ড গুলি ও বেশকিছু ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ভেড়ামারা মডেল থানার দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

 

Post a Comment

Previous Post Next Post