প্রবাসীর স্ত্রীর সন্তান প্রসব; ধর্ষনের অভিযোগে যুবক আটক

 

 

ধর্ষনের অভিযোগে

বারী উদ্দিন আহমেদ বাবর,॥ কুমিল্লার নাঙ্গলকোটে এক প্রবাসীর স্ত্রীর সন্তান প্রসবকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যেও সৃষ্টি হয়েছে। এ ঘটনায় ধর্ষনের অভিযোগ এনে মামলা দায়েরের পর পুলিশ এক যুবককে আটক করেছে। ধৃত যুবকের নাম আবুল কাশেম সে উপজেলার বটতলি ইউনিয়নের কাশিপুর গ্রামের মৃত ইউনুছ মিয়ার ছেলে। তাকে গতকাল মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ।
থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, ওই গ্রামের এক প্রবাসীর স্ত্রী গত বছরের ১০ অক্টোবর ২০১৭ সালের মঙ্গলবার গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাহিরে গেলে এই সুযোগে একই গ্রামের আবুল কাশেম (২৪) তার ঘরে ঢুকে মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষন করে। এরপর থেকে বিভিন্ন সময় একাধিক বার ধর্ষন করে কাশেম। একপর্যায়ে সে গর্ভবতী হয়ে পড়ে। সমপ্রতি তার স্বামী বাড়ীতে এসে তার শারীরিক অবস’ার অবনতি দেখে সন্দেহ হয়। এ সময় সে তার স্বামীকে বিষয়টি খুলে বলে। পরবর্তীতে গত ১৩ সেপ্টেম্বর একটি পূত্র সন্তান প্রসব করে ওই নারী। এ ঘটনায় আজ মঙ্গলবার ওই নারী বাদী হয়ে নাঙ্গলকোট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে বটতলি বাজার এলাকা থেকে আবুল কাশেমকে আটক করে পুলিশ।
নাম প্রকাশ না করার শর্তে ওই গ্রামের এক স্কুল শিক্ষক জানান, ওই প্রবাসীর স্ত্রীর সাথে ধৃত আবুল কাশেমের পরকীয়ার সম্পর্ক ছিল। অবৈধ এ সম্পর্কের জেরে ওই নারী সন্তান প্রসব করেছেন। আর মিথ্যা ধর্ষন মামলা দিয়ে আবুল কাশেমকে জেলখানায় পাঠিয়েছে।
এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ধর্ষিতা ওই নারী বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন। এরপর আমরা ধর্ষককে আটক করে আদালতে সোপর্দ করেছি।

০১৭১১-০৪১৫৩৮
১৮-০৯-১৮

Post a Comment

Previous Post Next Post