কুষ্টিয়ায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বন্দুকযুদ্ধে
কুষ্টিয়া থেকে শরিফমাহমুদ : কুষ্টিয়ায়পুলিশের সাথে কথিতবন্দুকযুদ্ধে শহরআলী(৩৮) নামেরএকজননিহতহয়েছে। সোমবাররাত২টার দিকেশহরতলীরহরিপুর শেখরাসেলসংযোগ সেতুরনিচে ওই গোলাগুলিরঘটনা ঘটে। পুলিশের দাবিনিহতশহরআলীকুষ্টিয়ারচিহ্নিতমাদকব্যবসায়ী। ঘটনাস’ল থেকে পুলিশএকটিওয়ানশুটারগান, ৩ রাউন্ড গুলি ও ৬শ পিচইয়াবাউদ্ধারকরেছে।
এ ঘটনায়কুষ্টিয়ামডেল থানারউপ-পরিদর্শকআতিকুররহমানসহপুলিশের ৫ সদস্য আহতহয়েছে। তাদেরকেকুষ্টিয়া জেনারেলহাসপাতালেচিকিৎসা দেয়া হয়েছেবলেজানানপুলিশ।
কুষ্টিয়ামডেল থানারভারপ্রাপ্তকর্মকর্তানাছিরউদ্দিনজানান, শহরতলীরহরিপুর শেখরাসেলসংযোগ সেতুরনিচেএকদলমাদকব্যাবসায়ীইয়াবা কেনা বেচাকরছেএমনসংবাদের ভিত্তিতেকুষ্টিয়ামডেল থানারএকটিটহল দল ঘটনাস’লে গেলে, পুলিশেরউপসি’তি টের পেয়েপুলিশকে লক্ষ্য করে গুলিচালায়মাদকব্যবসায়ীরা , এসময়পুলিশওপাল্টা গুলিকরলেমাদকব্যবসায়ীরাপালিয়েযায়। পরেঘটনাস’লে তল্লাসীকরে গুলিবৃদ্ধ অবস’ায়শহরআলীকেউদ্ধারকরেকুষ্টিয়া জেনারেলহাসপাতালেনিয়েকর্তব্যরতচিকিৎসকতাকে মৃত বলে ঘোষনাকরেন।
পুলিশজানায়নিহতশহরআলীকুষ্টিয়াশহরেরমজমপুরএলাকারমনোয়ার বক্সোর ছেলে। তারবিরুদ্ধে কুষ্টিয়ামডেল থানায় এক ডজনমাদকের মামলারয়েছে।

 

Post a Comment

Previous Post Next Post