কুষ্টিয়া বিআরবি কেবলে’র জাতীয় রপ্তানি ট্রফি স্বর্ণ পদক অর্জন

 বিআরবি

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বিআরবি কেবল ইন্ডাষ্ট্রিজ লিমিটেড’রব্যবস্থাপনাপরিচালক মো: পারভেজরহমানের হাতে জাতীয় রপ্তানী ট্রফি স্বর্ণ পদকতুলে দিচ্ছেন।

কুষ্টিয়া থেকে শরিফমাহমুদ : বেসরকারি খাতেশিল্প স্থআপন, পণ্য উৎপাদন ও কর্মসংস্থান সৃষ্টিতে অবদানের জন্য বিআরবি কেবলসহ ৬৩টি প্রতিষ্ঠানকে ২০১৪-১৫ অর্থবছরেজাতীয়রপ্তানিট্রফি দেওয়াহয়েছে।
শিল্পেরবিভিন্নখাতেবিশেষঅবদানরাখায়রাষ্ট্রপতিরশিল্পউন্নয়নপুরস্কার পেয়েছেনকুষ্টিয়ারবিআরবি কেবলইন্ডাষ্ট্রিজলিমিটেড।
পণ্য ও সেবারপ্তানিকরেসর্বোচ্চআয়করায় ৬৩ প্রতিষ্ঠানকেজাতীয়রপ্তানিট্রফি দিয়েছেরপ্তানিউন্নয়নব্যুরো। ২০১৪-১৫ অর্থবছরেরজন্য এসবপ্রতিষ্ঠানকেজাতীয়রপ্তানিট্রফি দেওয়াহয়েছে। গত রোববাররাজধানীরওসমানী স্মৃতিমিলনায়তনেবাণিজ্যমন্ত্রী তোফায়েলআহমেদ বিআরবি কেবলইন্ডাষ্ট্রিজলিমিটেড’রব্যবস’াপনাপরিচালক মো: পারভেজরহমানেরহাতেজাতীয়রপ্তানীট্রফি স্বর্ণ পদকতুলে দেন।
এ বছর ২৯টি প্রতিষ্ঠানকে স্বর্ণ, ২০টি প্রতিষ্ঠানকে রৌপ্য ও ১৪টি প্রতিষ্ঠানকে ব্রোঞ্জপদক দেওয়াহয়েছে। অনুষ্ঠানেআরওউপসি’ত ছিলেন- বাণিজ্য মন্ত্রণালয়সর্ম্পকিতসংসদীয় স’ায়ীকমিটিরসভাপতি মো.তাজুলইসলাম চৌধুরীএমপি, এফবিসিসিআইসভাপতিসফিউলইসলামমহিউদ্দিন, বাণিজ্য মন্ত্রণালয়েরসচিবশুভাশিষবুস ও রপ্তানিউন্নয়নব্যুরোরভাইস চেয়ারম্যানবিজয়ভট্টাচার্য।

 

Post a Comment

Previous Post Next Post