কুষ্টিয়ায় স্ত্রীর হাতে স্বামী খুন

স্ত্রীর হাতে স্বামী খুন

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : কুষ্টিয়ার ভেড়ামারায় পারিবারিক কলহের জেরে আলামিন (২৬) নামে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার স্ত্রী স্মৃতি খাতুনের বিরুদ্ধে।
গতকাল সোমবার বেলা ১টার দিকে আলামিনের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। আলামিন মিরপুর উপজেলার কোদালিয়া এলাকার সাদেক হোসেনের ছেলে।
স’ানীয়রা জানান, অটোচালক আলামিন সমপ্রতি দুই সন্তানের জননী স্মৃতি খাতুনকে প্রেম করে বিয়ে করেন। গত ৬ মাস আগে ভেড়ামারা শহরের খালেক ফিলিং স্টেশনের পেছনে পূর্ব ভেড়ামারা এলাকার মশিউর রহমানের বাসা ভাড়া নিয়ে তারা বসবাস করতে থাকেন। বিয়ের পর থেকে তাদের সংসারে অশান্তি লেগে ছিলো। এরই জেরে রোববার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। সকালে আলামিনের মৃত্যুর খবর পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ওই বাসা থেকে মরদেহ উদ্ধার করে।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনূল ইসলাম জানান, আলামিনের মৃত্যু রহস্যজনক। তার দেহে আঘাতের কোনো চিহ্ন নেই। ময়নাতদন্তের জন্য মরদেহটি কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ধারণা করা হচ্ছে, আলামিনকে ঘুমন্ত অবস’ায় মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় স্মৃতি খাতুনকে জিজ্ঞাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে আইনানুগ ব্যবস’া নেওয়া হবে বলে জানান তিনি।

 

Post a Comment

Previous Post Next Post