রাজধানীতে মায়ের নির্দেশে বাবাকে হত্যা

মায়ের নির্দেশে বাবাকে হত্যা 

স্টাফ রিপোর্টার : মায়ের নির্দেশে বাবাকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে ছেলে ও তার তিন বন্ধুর বিরুদ্ধে। গত বুধবার রাতে রাজধানীর উত্তর মানিকনগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম রফিকুল ইসলাম (৪৮)। এ ঘটনায় নিহতের স্ত্রী বীথি, ছেলে রাব্বী এবং রাব্বীর তিন বন্ধুকে আটক করেছে মুগদা থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ মর্গে ময়নাতদন্ত শেষে রফিকুলের মরদেহ নিয়ে গেছেন তার স্বজনরা।

মুগদা থানার উপ-পরিদর্শক রহিদুল ইসলাম জানান, ৫৮/ডি/২ নম্বর উত্তর মানিকনগরে জয়নালের বাড়িতে ভাড়া থাকতেন নিহত রফিকুল ও তার পরিবার। তার গ্রামের বাড়ি বাগেরহাট সদরের বেসতগাতি গ্রামে। গত বুধবার রাত ৯টার পর স্ত্রী বীথির প্ররোচণায় তার ছেলে রাব্বী ও তার তিন বন্ধু বাসায় আসে। রফিকুলকে একা পেয়ে রাব্বী ও তার বন্ধুরা গলা টিপে শ্বাসরোধে হত্যা করে। হত্যার ঘটনা যাতে কেউ টের না পায়, সেজন্য বাইরে থেকে ঘরে তালা লাগিয়ে দিয়ে সামনেই হাঁটাহাঁটি করছিলেন বীথি। আর এতেই সন্দেহ হয় প্রতিবেশীদের। তারা বীথিকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে নিহত রফিকুল ইসলামের মরদেহ উদ্ধার করে। একই সঙ্গে বীথি, ছেলে রাব্বী ও তার তিন বন্ধুকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

নিহতের আত্মীয় রানা জানান, রফিকুল মুগদা স্টেডিয়ামের সামনে শরবত বিক্রি করতেন। তার দুই ছেলে এক মেয়ে। তাদের সংসারে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। তার স্ত্রীর কারণে ছেলে দুটি বখাটে হয়েছে। ঘটনার কিছু দিন আগে বীথি তার বাবার বাড়িতে চলে গিয়েছিলেন। রফিকুল তাকে ফিরিয়ে আনতে গেলেও তিনি ফেরেননি। পরে নিজেই ফিরে আসেন। বীথির ফিরে আসার কয়েক দিনের মধ্যে রফিকুলকে হত্যা করা হয়।

 

Post a Comment

Previous Post Next Post