কুমিল্লায় আবারো বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি : এবার বন্দুকযুদ্ধে কুমিল্লার মুরাদনগরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আরো দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছেন পুলিশের তিন কর্মকর্তা। মঙ্গলবার রাত সাড়ে ১২টায় উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের গুঞ্জর বেঁড়িবাধের পাশে ভাই ভাই ব্রিকস ফিল্ডের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাখরনগরের শহীদ মিয়ার ছেলে মো: বাতেন (৩৪) ও কৈয়ার পাথর এলাকার আবদুস সামাদের ছেলে লিটন ওরফে কানা লিটন (৩৬)। বন্দুকযুদ্ধের পর পুলিশ একটি পাইপগান, একটি কার্তুজ, একটি বড় ছোরা (চাকু) ও ৪শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।
মুরাদনগর থানার পরিদর্শক (তদন্ত) মো. ইয়াছিন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত বাতেনের বিরুদ্ধে ৮টি এবং নিহত লিটনের বিরুদ্ধে ৭টি মাদক মামলা রয়েছে। তিনি জানান, অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে বন্দুকযুদ্ধের সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছে। আহতরা হলেন- এসআই মোজাম্মেল হোসেন, এএসআই রোকন, এএসআই মাসুদুর রহমান। ওই বন্দুকযুদ্ধকালে পুলিশ ৫৩ রাউন্ড গুলিবর্ষণ করেছে বলেও জানান তিনি। পরে ঘটনাস্থ’ল থেকে বাতেন ও লিটনকে আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

Post a Comment

Previous Post Next Post