কুমিল্লায় ৪ মাদক মামলার আসামী আক্তারের লাশ উদ্ধার

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার বরুড়ায় চার মাদক মামলার আসামী আক্তার হোসেন (৩০) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার আগানগর ইউনিয়ন শরাবতি গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে। আক্তার বরুড়া থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ছিল। মঙ্গলবার ভোর ৫টায় কুমিল্লা- চাঁদপুর সড়কের সদর দক্ষিণ উপজেলার লগ্নসার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার ভোর আনুমানিক ৫টার সময় কুমিল্লা-চাঁদপুর সড়কের লগ্নসার নামক এলাকার রাস্তায় আক্তার হোসেনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশ। এসময় পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে সকাল ১০টার দিকে মরদেহের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
নিহত আক্তারের পরিবার জানায়, রবিবার সকালে আক্তার বাড়ী থেকে সিএনজি নিয়ে বের হয়। রাত সাড়ে ১১টার দিকে তার ছোট ভাই জসিম মুঠোফোনে কথা বলে। এরপর ভোরে তার মৃত্যুর জানতে পারে।
বিষয়টি নিশ্চিত করে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজম উদ্দিন মাহমুদ জানান, নিহত আক্তারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ঘটনাস’ল থেকে ক্ষতিগ্রস’ সিএনজিটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে। সে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তার বিরুদ্ধে থানায় ৪ টি মাদক মামলা রয়েছে বলেও জানান ওসি।

Post a Comment

Previous Post Next Post