কুষ্টিয়ায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে ২মাদক ব্যবসায়ী নিহত

kushtia Liton pic 23-05-18Kushtia, Fotik pic 23-05-18

নিহতফটিক ও লিটন =ছবি :শরিফমাহমুদ

কুষ্টিয়া থেকে শরিফমাহমুদ : কুষ্টিয়ারকুমারখালী ও ভেড়ামারায়পুলিশের সাথে কথিতবন্দুকযুদ্ধে দুইমাদকব্যবসায়ীনিহতহয়েছেন।কুমারখালীরলাহিনীপাড়াব্রিজঘাটেরনিচেপুলিশের সাথে বন্দুকযুদ্ধে ফটিকনামে এক মাদকব্যবসায়ীনিহতহয়েছে । বুধবাররাত১টার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে । নিহতফটিকেরবাড়ীকুমারখালীউপজেলারএম এন পাইলটমাধ্যমিক বিদ্যালয়েরপাশে। নিহতফটিকেরবাবারনাম মৃতঃওসমান । এ সময়পুলিশঘটনাস’ল থেকে সাতশতপিসইয়াবা, পাঁচশতগ্রামগাজা, একটিশাটারগান ও এক রাউন্ড গুলিউদ্ধারকরেছে। বন্দুকযুদ্ধে পুলিশেরতিনসদস্য আহতহয়েছে। কুমারখালী থানারওসিআব্দুলখালেক‘বন্দুকযুদ্ধের’ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশজানায়, মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে একদলমাদকব্যবসায়ীলাহিনীপাড়ারগড়াইনদীরপাড়সংলগ্ন ব্রিজেরনিচে অবস’ানকরছেএমন গোপনসংবাদ পেয়ে কুমারখালী থানাপুলিশেরএকটিটহল দল ঘটনাস’লে অভিযানচালায়। পুলিশেরউপসি’তি টের পেয়ে মাদকব্যবসায়ীরাপুলিশকে লক্ষ্য কর গুলি ছোড়ে। জবাবেপুলিশওপাল্টাগুলিচালালেএকজন গুলিবিদ্ধ হয়।
পরেতাকেউদ্ধারকরেকুষ্টিয়া জেনারেলহাসপাতালে নেয়াহলেকর্তব্যরতচিকিৎসক মৃত ঘোষণাকরেন। পুলিশজানতেপারেনিহত ব্যক্তি শীর্ষ মাদকব্যবসায়ী ও সন্ত্রাসীফটিক ওরফে গাফফার। তিনিপুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদকব্যবসায়ী।
এদিকেকুষ্টিয়ার ভেড়ামারায়পুলিশের সঙ্গে ‘বদুকযুদ্ধে’ লিটন শেখনামেরআরো এক মাদকব্যবসায়ীনিহতহয়েছে। পুলিশের দাবি এ ঘটনায়তাদের ১ সদস্য আহতহয়েছে। ঘটনাস’ল থেকে পুলিশ ১টি এলজি অস্ত্র,৩ রাউন্ড গুলিও মাদকদ্রব্য ৫শ পিচ ইয়াবা,২ গ্রাম হেরোইনউদ্ধারকরেছে।
বুধবারদিবাগতরাত ২টার দিকে ভেড়ামারাউপজেলারহাওয়াখালীমাঠেরমধ্যে ইটভাটারকাছে এ ‘বন্দুকযুদ্ধের’ঘটনা ঘটে।
ভেড়ামারা থানারঅফিসারইনচার্জ আমিনুলইসলাম বন্দুকযুদ্ধের তথ্য নিশ্চিতকরেছেন। তিনিজানান, মাদক দ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে একদলমাদকব্যবসায়ীরাত ২টার দিকেউপজেলারহাওয়াখালীমাঠেরমধ্যে যায়। এমন গোপনসংবাদ পেয়েএসআইআশরাফুলইসলাম ভেড়ামারা থানাপুলিশেরএকটিটহল দল নিয়েঘটনাস’লে অভিযানচালায়।
পুলিশেরউপসি’তি টের পেয়েমাদকব্যবসায়ীরাপুলিশকে লক্ষ্য কর গুলি ছোড়ে। জবাবেপুলিশ ও পাল্টা গুলিচালালে‘বন্দুকযুদ্ধে একজন গুলিবিদ্ধ হলেতাকেউদ্ধারকরে ভেড়ামারাউপজেলা স্বাস’কমপ্লেক্রে নেওয়ার পর কর্তব্যরতচিকিৎসকতাকে মৃত ঘোষনাকরেন।
পুলিশজানতেপারে বন্দুকযুদ্ধে নিহত ব্যাক্তি শীর্ষ মাদকব্যবসায়ী । তারবিরুদ্ধে ভেড়ামারা থানার ৪টি মাদকমামলাররয়েছে।
নিহতলিটন (৪৫) ভেড়ামারাউপজেলারনওদাপাড়াএলাকার মৃত গোলবার শেখএরপুত্র।লিটন শেখসহ এ নিয়ে একই রাতেকুষ্টিয়ায় দুইশীর্ষ মাদকব্যবসায়ীনিহতহলো।

Post a Comment

Previous Post Next Post