কুমিল্লায় চাঁদাবাজি মামলায় স্বেচ্ছাসেবকলীগ নেতা ইউপি মেম্বার গ্রেপ্তার

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লাঃ কুমিল্লার চান্দিনায় চাঁদাবাজি মামলায় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও বরকইট ইউনিয়ন পরিষদ মেম্বার মো. আওলাদ হোসেনকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার শ্রীমন্তপুর বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আওলাদ শ্রীমন্তপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে। তিনি বরকইট ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার এবং উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক।

জানা যায়, শ্রীমন্তপুর বাজারের হুন্ডা মিস্ত্রি শাহজাহান ইউপি মেম্বার আওলাদ হোসেন, পৌর কাউন্সিলর সুরুজ ভূইয়া ও উপজেলা যুবলীগ আহ্বায়ক জহিরুল ইসলাম মুন্সিকে আসামিকে করে গত ২৯ নভেম্বর বিজ্ঞ আদালতে একটি চাঁদাবাজি মামলা দায়ের করে। এর পর থেকেই মামলটি মিথ্যা ও ভিত্তিহীন এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত উল্লেখ করে চান্দিনায় পৃথক পৃথক মানববন্ধন ও প্রতিবাদ সভা করে আসছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সহকারী পুলিশ সুপার (দাউকান্দি সার্কেল) মহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করতে আসলে সেখানে ইউপি মেম্বার আওলাদ হোসেন এলে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Post a Comment

Previous Post Next Post