মেহেরপুরে মাহমুদুর রহমানের বিরুদ্ধে মামলা

মাহমুদুর রহমানের

স্টাফরিপোটার : দেশের সার্বভোমত্ব, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের বিরুদ্ধে কটুক্তি করায় আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে মেহেরপুরের আদালতে মামলা করেছেন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী ইয়াসমিন। আজ মঙ্গলবার দুপুরে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মহিদুজ্জামানের আদালতে এ মামলাটি করেন তিনি। মামলাটি আমলে নিয়ে পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে আদালত।

মামলার বিবরনে জানা যায়, গত ১ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত এক সেমিনারে দৈনিক আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদর রহমান বর্তমান সরকার, প্রধানমন্ত্রি শেখ হাসিনা, বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ রেজওয়ানা সিদ্দিক সম্পর্কে কটুক্তি করেন ও অসত্য বক্তব্য দেন। এছাড়া তিনি জাতির জনকের পরিবারের নিরাপত্বা আইনের বিরুদ্ধে বক্তব্য প্রদান করেন। একই সঙ্গে তিনি বাংলাদেশকে বহিঃবিশ্বে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে খুন,গুম নিয়ে অসত্য তথ্য উপস’াপন করে বলে অভিযোগে জানা যায়।
এরই পরিপ্রেক্ষিতে মেহেরপুর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলি ইয়াসমিন আজ মাহমুদর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করেন। বেলা ১টার দিকে মেহেরপুর দায়দরা জজ আদালতের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মহিদুজ্জামান মামলাটি আমলে নিয়ে পুলিশ তদন্ত করে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেয়।

Post a Comment

Previous Post Next Post