কুমিল্লায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

1510161738

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লা মহানগরীর রানীর দিঘির পাড়ে আমিনুর রহমান নামে এক যুবক ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হয়েছে। নিহত যুবক মাগুরা জেলার শালিকা উপজেলার শতখাটা গ্রামের ওমর আলীর ছেলে। সে নেলসন বাংলাদেশ নিউট্রিশান কোম্পানীর ফিল্ড কর্মকর্তা হিসেবে তথ্য সংগ্রহের কাজ করছিল। তার সাথে সুবর্ণা নামে আরো এক কর্মকর্তা ছিল। তাদের হাতে থাকা তথ্য সংগ্রহের কাজে ব্যবহৃত দুইটি ট্যাব ছিনতাইকারীরা ছিনিয়ে নিয়ে যায়। ছিনিয়ে নেওয়ার সময় বাধা দিলে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে চলে যায়। পরে আহত অবস্থায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে বুধবার (৮ নভেম্বর) রাত পৌনে ১২টার ওই যুবক মারা যায়। বিকাল ৩টায় একটি অটোরিকশা যোগে হোটলে ফেরার সময় নগরীর চর্থা এলাকা থেকে ৩/৪জন যুবক তাদের পিছু নেয় এবং রানীদীঘির পাড় পৌঁছা মাত্র তাদেরকে আক্রমন করে প্রথমে টাকা চায় পরে ট্যাব দুইটি ছিনিয়ে নিয়ে যায়।

জানা যায়, ঢাকা থেকে নেলসন বাংলাদেশ কোম্পনাীর পক্ষ থেকে নিউট্রিশানের উপর মা, শিশু ও স্বাস্থ্যের বিষয়ক তথ্য সংগ্রহ করতে ৫জনের একটি দল দুই দিন হয় কুমিল্লা এসেছে। প্রথমে তারা শাসনগাছা রেলগেইট এলাকায় ঢাকা রেস্টহাউজে উঠে পরে অন্য একটি হোটেলে উঠে। বুধবার (৮ নভেম্বর) চর্থা এলাকায় তথ্য সংগ্রহের কাজ শেষে কান্দিরপাড় হয়ে হোটেলে যাওয়ার পথে তাদেরকে আক্রমন করে ছিনতাইকারীরা। তবে ছিনতাইকারীদের স্থানীয়রা চিনতে পেরেছে বলে জানিয়েছে পুলিশ। তাদেরকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

খবর পেয়ে কান্দিরপাড় ফাঁড়ির ইনচার্জ প্রথম আহত যুবককে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করলে ঢাকা যাওয়ার পথে রাত পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয়।

কান্দিরপাড় ফাঁড়ির ইনচার্জ (আইসি) মো: নুরুল ইসলাম জানান, আমি খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত যুবককে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করিয়েছি। সেখানে তাকে দুই ব্যাগ রক্ত দেওয়ার ব্যবস্থা করি। ছিনতাইকারীদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রেয়েছে।

01711-041538
9-11-17

Post a Comment

Previous Post Next Post