বিআরটিএ'র ভ্রাম্যমাণ আদালতের মামলায় ২ লাখ ৫১ হাজার ৭শ টাকা করে জরিমানা আদায়

স্টাফ রিপোর্টার : বিআরটিএ’র ৪টি ভ্রাম্যমাণ আদালত রাজধানী ও রাজধানীর আশপাশের এলাকায় আদালত পরিচালনায় ১৪০টি মামলায় ২ লাখ ৫১ হাজার ৭শ টাকা জরিমানা আদায় এবং ১১টি মোটরযানের কাগজপত্র জব্দ করা হয়। গত বুধবার ও বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ জরিমানা মামলা করা হয়।
নিম্নোক্ত এলাকায় মোটরযানের কাগজপত্র জব্দ করা হয়

১। বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে একটি ভ্রাম্যমাণ আদালত রাজধানী ঢাকার ফকিরাপুল এবং টিকাটুলী এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মোটরযান আইনের বিভিন্ন অনিয়মের অভিযোগে ৩৮টি মামলায় ৮৭,৫০০ টাকা জরিমানা আদায় এবং ৫টি মোটরযানের কাগজপত্র জব্দ করা হয়।

২। বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজিত হাওলাদারের নেতৃত্বে একটি ভ্রাম্যমাণ আদালত রাজধানীর ধানমন্ডি এলাকায় অভিযান পরিচালনা করে ৩৮টি মামলায় ৬৫,১০০ টাকা জরিমানা আদায় এবং ৪টি মোটরযানের কাগজপত্র জব্দ করা হয়।

৩। বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনিবুর রহমানের নেতৃত্বে একটি ভ্রাম্যমাণ আদালত রাজধানী ঢাকার বাংলামোটর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩৫টি মামলায় ৬৮,০০০ টাকা জরিমানা আদায় করা হয়।

৪। বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুস সালামের নেতৃত্বে একটি ভ্রাম্যমাণ আদালত রাজধানীর কালশী এবং আশুলিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ২৯টি মামলায় ৩১,১০০ টাকা জরিমানা আদায় এবং ২টি মোটরযানের কাগজপত্র জব্দ করা হয়।

পরিবহণ সেক্টরে শৃঙ্খলা আনয়নের নিমিত্তে বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ কর্তৃক মোটরযান অধ্যাদেশ, ১৯৮৩-এর আওতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কার্যক্রম অব্যাহত রয়েছে।

Post a Comment

Previous Post Next Post