কুষ্টিয়ায় পরকিয়ার জের ধরে সস্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

:kushtia_pic1,_16-10-17[1]

ফ্যানে ঝুলনত্ম হেনা বেগম ও শিশুপুত্র আসিফ

 

kushtia_pic2,_16-10-17[1]

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : পরকিয়ার জের ধরে নিজের শিশু সন্তানকে হত্যার পর এক মা গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্নহত্যা করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ওই মা এবং শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের নওদাখাদিমপুর গ্রামে।
এলাকা সূত্রে জানা যায়, গতকাল সোমবার দুপুরে ওই গ্রামের আব্দুল করিমের স্ত্রী হেনা বেগম (২৪) তার কোলের শিশুপুত্র আসিফ ওরফে হাসিব(৩) কে নিজের বেডরম্নমে গলাটিপে হত্যা করে। পরে সে নিজে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্নহত্যা করে।
আব্দুল করিমের চাচাত ভাই সাইদুর রহমান মন্টু জানান, হেনা বেগমের সাথে পার্শ্ববর্তী তালবাড়ীয়া ইউনিয়নের রানাখড়িয়া তার মায়ের বাড়ির পাশে জনৈক মানিকের সাথে পরকিয়া সম্পর্ক রয়েছে এমন অভিযোগে বেশ কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে বেশ কয়েকবার তাদের মধ্যে ঝগড়া বিবাদ হয়। সোমবার সকালেও দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর আব্দুল করিম বাজারে দুধ বিক্রি করতে যায়। এ সময় হেনা বেগম নিজের ঘরে প্রথমে শিশু পুত্র হাসিবুলকে গলাটিপে মৃত্যু নিশ্চিত করে নিজে ঘরের সিলিং ফ্যানে ওড়না দিয়ে আত্মহত্যা করে।
কুষ্টিয়ার সহকারী পুলিশ সুপার (মিরপুর-ইবি) সার্কেল নূর-ই-আলম সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনাস’ল থেকে ঝুলনত্ম হেনার লাশ ও ঘরের মেঝেতে নিথর পড়ে থাকা ৩ বছরের শিশুপুত্র আসিফ এর লাশ উদ্বার করে ময়না তদনেত্মর জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্ররণ করা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মা নিজেই তার ছেলেকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে নিজে আত্মহত্যা করেছেন।
এই ঘটনাটি এলাকায় ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে।

 

Post a Comment

Previous Post Next Post