গাংনীর খাদিজা-আশরাফ ফাউন্ডেশনের উদ্যোগে ৪ হাজার ঈদের শাড়ী ও লুঙ্গি বিতরণ

Meherpur Khadija-Aashraf Foundation pic-01

Meherpur Khadija-Aashraf Foundation pic-02

 

গাংনী থেকে আমিরুল ইসলাম অল্ডাম ঃ গাংনীতে একটি দরিদ্র সহায়তা প্রতিষ্ঠান খাদিজা-আশরাফ ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলড়্গে আবারো ৪ হাজার শাড়ী লুঙ্গি বিতরণ করেছে।
আজ শুক্রবার সকাল ১০ টার সময় গাংনীস’ খাদিজা-আশরাফ ফাউন্ডেশনের কার্যালয়ের সামনে আনুষ্ঠানিকভাবে হতদরিদ্র অসহায় নারী পুরম্নষের মাঝে এ শাড়ী লুঙ্গি বিতরণ করা হয়।

খাদিজা-আশরাফ ফাউন্ডেশনের

খাদিজা-আশরাফ ফাউন্ডেশনের প্রধান পৃষ্টপোষক ও গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।
এসময় বিশেষ অতিথি ছিলেন, গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, গাংনী উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি ও মেহেরপুর জেলা পরিষদের সদস্য সাহানা ইসলাম শানত্মনা, জেলা জাতীয় পার্টি ( জেপি) সভাপতি আব্দুল হালিম, সাবেক যুবলীগ নেতা আব্দুস সালাম।Meherpur Khadija-Aashraf Foundation pic-02

উপসি’ত ছিলেন, খাদিজা-আশরাফ ফাউন্ডেশনের সভাপতি আনারু ইসলাম, কাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ স্বপন, গাংনী পৌর সভার কাউন্সিলরবৃন্দ ও স’ানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপসি’ত ছিলেন।
সংড়্গিপ্ত আলোচনা শেষে গাংনী পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের ৪ হাজার নারী পুরম্নষের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলড়্গে শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।

খাদিজা-আশরাফ ফাউন্ডেশনের

উলেস্নখ্য, গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলামের পৃষ্টপোষকতায় খাদিজা-আশরাফ ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হওয়ার পর পৌর এলাকার প্রায় ৪ হাজার হতদরিদ্র নারী পুরুষকে প্রতি বছর পবিত্র ঈদ উপলড়্গে শাড়ী লুঙ্গি, কম্বল,চাউলসহ নগদ প্রদান করে আসছে। এছাড়া এসব পরিবারের সদস্যদের চিকিৎসা, লেখাপড়াসহ বিভিন্ন বিষয়ে সহযোগীতাও দিয়ে থাকে খাদিজা আশরাফ ফাউন্ডেশন। এছাড়া এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মন্দির, গোরস্থানে ব্যাপক অনুদান দিয়ে থাকে।

 

Post a Comment

Previous Post Next Post