গাংনীতে একটি বাড়ি একটি খামার প্রকল্পের উদ্যোগে সমিতির সভাপতি ও ম্যানেজারদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

আমিরুল ইসলাম অল্ডাম : গাংনীতে একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় গঠিত সমিতির কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার নিমিত্তে সভাপতি ও ম্যানেজারদের দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গাংনীর একটি বাড়ি একটি খামার প্রকল্পের আয়োজনে আজ বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে দিনব্যাপী প্রশিড়্গণের উদ্বোধন ঘোষনা করা হয়েছে। গাংনী একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মনওয়ার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মেহেরপুর-২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের আর্থ সামাজিক উন্নয়নে বর্তমান সরকার বিভিন্ন কর্মসূচি নিয়ে কাজ করে যাচ্ছেন।আপনারা সমিতি গঠন করে সুষ্ঠুভাবে ঠিকমত পরিচালনা করতে পারলে দেশের সার্বিক উন্নয়নে অবদান রাখা সম্ভব।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপসি’ত ছিলেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ-উজ-জামান। এসময় অন্যান্যদের মধ্যে উপসি’ত ছিলেন, আওয়ামীলীগ নেতা ও তেঁতুলবাড়ীয়া ইউপির সাবেক চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস ও উপজেলা যুবলীগের স্‌াধারন সম্পাদক প্রভাষক শফি কামাল পলাশ।
প্রশিড়্গণে ২৫টি নতুন সমিতির সভাপতি ও ম্যানেজার মিলে ৫০ জন অংশগ্রহন করেন।

 

Post a Comment

Previous Post Next Post