গাংনীর তেঁতুলবাড়ীয়া ইউপিকে ভিকক্ষুকমুক্ত ঘোষণা।

Tentulbaria_UP_Pic[1]

ভিকক্ষুকমুক্তআমিরুল ইসলাম অল্ডাম : গাংনী উপজেলায় ভিক্ষুক পূনর্বাসনের মাধ্যমে তেঁতুলবাড়ীয়া ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত ঘোষণা করা হয়েছে।
মঙ্গলবার দুপুর ১২ টার সময় তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ চত্বরে ভিড়্গুকমুক্ত ঘোষণা উপলড়্গে আলোচনা সভা,ভিজিডি কার্ড ও ছাগল বিতরণ করা হয়।
সভায় সভাপতিত্ব করেন তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ,গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ-উজ-জামান।
প্রধান অতিথির বক্তব্যে ইউএনও বলেন, ভিড়্গাবৃত্তি আত্মসম্মান নষ্ট করে। প্রতিটা মানুষেরই আত্মমর্যাদা রয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এবং মানবিক সহায়তায় এসব হত দরিদ্র অসহায় মানুষগুলোর পাশে দাড়ানো আমাদের সকলের কর্তব্য। তিনি এ সময় ভিড়্গুকমুক্ত করতে সমাজের বিত্তবানদের ফান্ড গঠনের পরামর্শ দেন।
শিড়্গক রম্নহুল আমিনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , মেহেরপুর জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য মহাম্মদ আলী,তেঁতুলবাড়ীয়া ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিড়্গক রমজান আলী,প্রবীণ ব্যক্তিত্ব মোশাররফ হোসেন ডাক্তার, অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবু হানিফ।
এ সময় বক্তব্য রাখেন, ইউপি মেম্বর জয়েনউদ্দীন, সন্ধানী হাসপাতালের উপ পরিচালক একরামুল হক, সেভ দ্য চিলড্রেনের ইউনিয়ন সিসিজির সভাপতি সাখাওয়াৎ হোসেন,মেম্বর আমানুলস্নাহ প্রমুখ।
ইউনিয়নের ৭৪জন ভিড়্গুকের মধ্যে ৫ জনকে ১টি করে ছাগল ও ৬৯ জনের মধ্যে ভিজিডি কার্ড বিতরণের মাধ্যমে পূনর্বাসন করার লড়্গে ভিড়্গুকমুক্ত ঘোষণা করা হয়।
এ সময় উপসি’ত ছিলেন, ইউনিয়ন পরিষদের সদস্য-সদস্যা ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

 

Post a Comment

Previous Post Next Post