নগদ অর্থসহ আড়াই কোটি টাকা চুরি আটক ৪

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধ :  নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা খন্দকার প্লাজা মার্কেটে অবস্থিত জাহিন জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকানে চোরেরা দেয়াল কেটে ভেতরে ঢুকে ৫৫৩ ভরি স্বর্ণালংকার ও নগদ সাড়ে ১০ লাখ টাকাসহ ২ কোটি ৩৪ লাখ ৬৫ হাজার টাকার মালামাল নিয়ে গেছে।

গত শুক্রবার রাতের কোনো এক সময় এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় জাহিন জুয়েলার্সের মালিক মো. শাহিনুর আলম ভূঁইয়া বাদি হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এই চুরির ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পার্শ্ববর্তী সৌদিয়া জুয়েলার্সের মালিক খোকন ও নাঈম এবং খন্দকার প্লাজার নিরাপত্তা কর্মী জাফর আলী ও মোকলউদ্দিনসহ ৪ জনকে আটক করেছে।

জাহিন জুয়েলার্সের মালিক মো. শাহিনুর আলম ভূঁইয়া জানান, গতকাল শনিবার সকাল ১০ টার দিকে তার ব্যবসায়ী পার্টনার (অংশিদার) আবুল বাশার ও আনোয়ার হোসেন দোকান খুলে তারা দোকানের দেয়াল কেটে সিন্ধুকের তালা ভাঙা অবস্থায় দেখতে পান। এ সময় দোকানে তল্লাশি করে দেখেন সিন্ধুকে ও দোকানে থাকা ৫৫৩ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও নগদ সাড়ে ১০ লাখ টাকাসহ মোট ২ কোটি ৩৪ লাখ ৬৫ হাজার টাকার মালামাল চোর নিয়ে গেছে।

তিনি আরো জানান, মার্কেটে তার পাশের নিউ চমক ফার্নিচার দোকানে চোরেরা প্রথম দেয়াল কেটে পরে তার দোকানের দেয়াল কেটে ভেতরে ঢুকে সিন্ধুকের তালা ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি করে। তার পাশের নিউ চমক ফার্নিচার নামে দোকানটি গত ২০-২৫ দিন আগে সৌদিয়া জুয়েলার্সের মালিক খোকন ভাড়া নেন। এরপর থেকেই দোকানটি তালাবদ্ধ অবস্থায় খালি পরে থাকে।

এ ব্যাপারে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. মঞ্জুর কাদের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সন্দেহ জনকভাবে মার্কেটের ২ জন নিরাপত্তাকর্মীসহ ৪ জনকে আটক করা হয়েছে। আটক ৪ জনকে চুরির ঘটনায় জিজ্ঞাসাবাদ করা হবে

Post a Comment

Previous Post Next Post