গাংনীতে বিশ্বনবীকে কটুক্তিকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

আমিরুল ইসলাম অল্ডাম Staff reporter: পবিত্র আল কোরআনের অবমাননা ও মহানবী হজরত মুহাম্মদ (সঃ) সম্পর্কে কটুক্তি ও অশালীন মন্তব্য করায় ব্লগার আব্দুল্লাহ আল মাসুদের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে গাংনীর তৌহিদী জনতা।

আজ শুক্রবার বাদ জুম্মা গাংনী বাসস্ট্যান্ডে মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ জাতীয় ঈমাম সমিতির গাংনী উপজেলা শাখা। 

এই মানববন্ধনে বক্তব্য  রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মাওলানা আব্দুল কাদের, গাংনী উপজেলা মডেল মসজিদের পেশ ঈমাম মাওলানা ইলিয়াস হোসেন, গাংনী মাদ্রাসা জামে মসজিদের ঈমাম মাওলানা খালেদ সাইফুল্লাহ, গাংনী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক আনিসুজ্জামান বকুল প্রমুখ। গাংনী বাজার মসজিদের ঈমাম ও ঈমাম সমিতি সভাপতি হাফেজ মাওলানা মোহাম্মদ রুহুল আমিনের সঞ্চালনায়  মানববন্ধনে সমাপনী বক্তব্য রাখেন, গাংনী বাজার কমিটির সভাপতি ও আমিরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশনের পরিচালক ইঞ্জিনিয়ার সালাউদ্দীন শাওন।

মানববন্ধনে বক্তারা বলেন, ২০১৭ সাল থেকে  বøগার আসাদ নূর নামের একজন ব্লগ পেইজ থেকে মুসলিম ও হযরত মুহম্মদ (সঃ) সম্পর্কে কটুক্তি ও নানা অবমাননাকর মন্তব্য করে আসছে, যা সারা বিশ্বের মুসলিম সম্প্রদায়ের উপর চরম আঘাত হেনেছে।সে ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে। 

এদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি ফাাঁসির দাবি জানিয়েছেন মানববন্ধনে অংশগ্রহনকারীরা। গাংনী ঈমাম পরিষদ ছাড়াও পশ্চিম মালসাদহ গ্রামের মুসুল্লীরা মানববন্ধন করেন।হাজার হাজার ধর্মপ্রাণ মুসুল্লী মানববন্ধনে অংশ নেয়। 

Post a Comment

Previous Post Next Post