মেহেরপুর জেনারেল হাসপাতালে ‘রোগীদের সেবা সহজীকরণ’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে হাসপাতাল সমাজ সেবা কার্যক্রম বাস্তবায়ন ও দক্ষতা বৃদ্ধি  এবং রোগীদের সেবা সহজীকরণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
ছবি:আমিরুল ইসলাম অল্ডাম 


আমিরুল ইসলাম অল্ডাম  ঃ মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে হাসপাতাল সমাজ সেবা কার্যক্রম বাস্তবায়ন ও দক্ষতা বৃদ্ধি  এবং রোগীদের সেবা সহজীকরণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

 বুধবার সকালে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মিলনায়তনে এ সেমিনার  অনুষ্ঠিত হয়।  

হাসপাতালের তত্বাবধায়ক  (সুপার) ডা. জমির মোহাম্মদ আব্দুস সাত্তার এর সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুরের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম।

 সেমিনারে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা. জওয়াহেরুল আনাম সিদ্দিকী, আর এম ও ডা. মোখলেছুর রহমান, জেলা সমাজ সেবা  অধিদপ্তরের উপ পরিচালক কাজী কাদের মোহাম্মদ ফজলে রাব্বি,  জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম রসুল, জেলা সমাজ সেবা অধিদপ্তরের রেজিষ্ট্রেশন অফিসার কাজী মোহাম্মদ আবুল মুনসুর , মেহেরপুর হাসপাতালের সমাজ অফিসার মাহে জেবিন কেমি, আশকার আলী, শহর সমাজ সেবা কর্মকর্তা সোহেল আহমেদ, ইয়াসিন আলী শামীম, নুরুল ইসলাম, আব্দুর রকীব, সাফুয়ান আহম্দে রুপক ও মেহেরপুর প্রেস ক্লাব ও জেলা প্রেস ক্লাবের সভাপতিবৃন্দ উপস্থিত ছিলেন।



 


Post a Comment

Previous Post Next Post