‘প্রধানমন্ত্রীকে শান্তিতে নোবেল দেওয়া উচিত ছিল’

 

‘প্রধানমন্ত্রীকে শান্তিতে নোবেল দেওয়া উচিত ছিল’

(শরীয়তপুর) সংবাদদাতা

 


বক্তব্য দিচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি: kbdnews

‘প্রধানমন্ত্রীকে শান্তিতে নোবেল দেওয়া উচিত ছিল’

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে শরীয়তপুরের ভেদরগঞ্জ থানা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এছাড়া ডামুড্যা ও গোসাইরহাট থানায় নবনিবর্মিত ভবনের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রীস্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘রাজধানীর সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় এখনো পর্যন্ত নাশকতার কোনো আলামত পাওয়া যায়নি। আমরা এখনো সুনিশ্চিতভাবে বলতে পারব না সেখানে কী হয়েছিল। আমাদের পুলিশ ও সেনাবাহিনী ঘটনার কারণ অনুসন্ধানে কাজ করছে। অনুসন্ধান রির্পোট হাতে পেলে নিশ্চিত করে বলা যাবে। ধারণা করছি গ্যাসের কারণেই হয়তো এ বিস্ফোরণ ঘটেছে।’ তিনি আরও বলেন, ‘খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী দয়া করেছেন। তার আত্মীয়-স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ঘরে বসে চিকিৎসা নেওয়ার ব্যবস্থা করে দিয়েছেন। এতে একটি সময় নির্ধারণ করে দিয়েছিলেন তিনি। সেই সময় শেষ হয়ে যাচ্ছে তাই পুনরায় সময় বাড়ানোর জন্য খালেদা জিয়ার স্বজনরা আবারও আবেদন করেছে। আবেদনটি আইন মন্ত্রণালয় হয়ে প্রধানমন্ত্রীর কাছে যাবে। এরপরই সিদ্ধান্ত জানা যাবে।’ আবেদন গৃহীত হবে কিনা তা জানতে আরও কয়েকদিন অপেক্ষা করতে হবে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম এমপি, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি ও শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক পারভেজ হাসান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌর মেয়র পারভেজ রহমান জন, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনসহ আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন পুলিশ সুপার মো. সাইফুল হক। পরে স্বরাষ্ট্রমন্ত্রী ডামুড্যা ও গোসাইরহাট থানায় নবনিবর্মিত ভবনের উদ্বোধন করে আলাদা আরও দুটি সমাবেশে বক্তব্য রাখেন।

 


Post a Comment

Previous Post Next Post