বগুড়ায় পুলিশ কনস্টেবল পদে চাকরি দেওয়ার কথা বলে অর্থ আত্মসাতের অভিযোগে এক ভুয়া কর্মকর্তাকে গ্রেপ্তার

                                          গ্রেপ্তার জাকির হোসেন।  ছবি

বগুড়া প্রতিনিধি :বগুড়ায় পুলিশ কনস্টেবল পদে চাকরি দেওয়ার কথা বলে অর্থ আত্মসাতের অভিযোগে এক ভুয়া কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে শহরের সপ্তপদী মার্কেট থেকে তাকে গ্রেপ্তার করে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এ সময় তার কাছ থেকে পুলিশের নিয়োগ পরীক্ষার লিখিত পরীক্ষার প্রবেশপত্রের ফটোকপি ও আত্মসাতের নগদ তিন লাখ টাকা উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী। গ্রেপ্তার জাকির হোসেন গাবতলী উপজেলার চক সেকেন্দার এলাকার সালামের ছেলে।

শুক্রবার (২৪ মার্চ) সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে ডিবি পুলিশের বগুড়া জেলা শাখার ইনচার্জ মো. সাইহান ওলিউল্লাহ জানান, বগুড়া সদরের বুজরুক মাঝিরার ইকবাল হোসেন তার ছেলেকে পুলিশে চাকরি দেওয়ার নামে অর্থ আত্মসাতের ঘটনায় জাকিরসহ তার সহযোগীদের নামে সদর থানায় মামলা করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার জাকির হোসেন স্বীকার করেছেন, তার সহযোগী আব্দুর রাজ্জাক ও সানাকে নিয়ে বিভিন্ন সময়ে সরকারি চাকরির প্রলোভন দেখিয়ে লোকজনের কাছ থেকে অর্থ আত্মসাৎ করে আসছিল।মামলার পর ডিবি পুলিশের একটি টিম প্রতারকদের গ্রেপ্তারে অভিযানে নামে। বৃহস্পতিবার রাতে শহরের সপ্তপদী মার্কেট থেকে প্রতারক চক্রের সদস্য জাকিরকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে নগদ তিন লাখ টাকা ও পুলিশের নিয়োগ পরীক্ষার লিখিত পরীক্ষার প্রবেশপত্রের ফটোকপি উদ্ধার করেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা। 

 

 

Post a Comment

Previous Post Next Post