কুষ্টিয়ায়ইউপিসদস্যকে কুপিয়েহত্যা

 


ছবি

শরিফমাহমুদ, কুষ্টিয়াপ্রতিবেদক

মারামারিকরতেনিষেধকরায়কুষ্টিয়ার দৌলতপুরউপজেলায় মো. কাজল (৪০) নামের এক ইউপিসদস্যকে নির্মমভাবেকুপিয়েহত্যাকরাহয়েছে। বুধবার (১৫ মার্চ) সন্ধ্যায়উপজেলার দৌলতপুরইউনিয়নের দৌলতখালীগ্রামের সর্দারপাড়ায়তাকেএলোপাতাড়িকুপিয়ে গুরুতরআহতকরেনমাবুদ নামের এক ব্যক্তি। 

পরে স্থানীয়রা মো. কাজলকেআহতঅবস্থায়কুষ্টিয়া জেনারেলহাসপাতালেভর্তি করে। সেখানেচিকিৎসাধীনঅবস্থায়তিনি বৃহস্পতিবার ভোর ৪টার দিকেমারাযান।

নিহতকাজল মেম্বার দৌলতপুরউপজেলার দৌলতপুরইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডেরইউপিসদস্য। তিনি দৌলতখালীগ্রামের মৃত সুন্নতমন্ডলের ছেলে। ওয়ার্ড আওয়ামীলীগেরসদস্য ছিলেন। দুই মেয়ে ও এক ছেলেসন্তানেরবাবাকাজল। অভিযুক্ত মাবুদ (৩৮) একই গ্রামেরনুকা সর্দারের ছেলে। তিনিগাছেরচারারব্যবসাকরতেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দৌলতখালীগ্রামে দুপক্ষের মধ্যে একটাঝামেলাচলছিল। দুই পক্ষকে মারামারিকরতেনিষেধকরেছিলেনইউপিসদস্য কাজল। এ ঘটনার জেরধরেপূর্ব পরিকল্পিতভাবেবুধবারসন্ধ্যায়কাজলকেকুপিয়েহত্যাকরেমাবুদ ও তার লোকজন। 

নিহতেরভাগ্নেশুকুরবলেন, আমারমামাকেমাবুদ ও তার লোকজনবুধবারসন্ধ্যায়কুপিয়েআহতকরে। চিকিৎসাধীনঅবস্থায়বুধবারদিবাগতরাত ৪টার দিকেতার মৃত্যুহয়েছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলকশাস্তির দাবিজানাচ্ছি। 

নিহতের স্ত্রী ও মামলারবাদীরুপাখাতুনবলেন, আমার স্বামীকেনির্মমভাবেকুপিয়েহত্যাকরাহয়েছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের ফাঁসিচাই। 

প্রত্যক্ষদর্শীফারুকবলেন, আমিআরকাজলচাচা একসঙ্গে সর্দারপাড়ায়ছিলাম। এ সময়মাবুদ হঠাৎকরেএলোপাতাড়িভাবেকুপিয়েকাজলচাচাকেহত্যাকরেছে।

দৌলতপুরইউনিয়নপরিষদের (ইউপি) চেয়ারম্যান মো.মহিউলইসলামমহিবলেন, দুপক্ষের লোকজনকেমারামারিকরতেনিষেধকরায়পূর্ব পরিকল্পিতভাবেইউপিসদস্য কাজলকেহত্যাকরাহয়েছে। 

এ বিষয়েকথাবলারজন্য কুষ্টিয়া জেনারেলহাসপাতালেরআবাসিক মেডিকেলঅফিসার (আরএমও) হোসেনইমামেরমুঠোফোনেএকাধিকবারকলকরলেওতিনিরিসিভকরেননি। 

দৌলতপুর থানাপুলিশেরভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মজিবুররহমানবলেন, ইউপিসদস্য কাজলকেকুপিয়েহত্যারঘটনায় ৫ জনেরবিরুদ্ধে মামলাহয়েছে। হত্যামামলারপ্রধানআসামিমাবুদের স্ত্রীকে গ্রেপ্তারকরাহয়েছে। তিনিও ওই মামলারআসামি। মরদেহ ময়নাতদন্তেরজন্য মর্গে রয়েছে। বিষয়টিতদন্তকরে দেখাহচ্ছে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েনকরাহয়েছে। পরিস্থিতি স্বাভাবিকরয়েছে।


Post a Comment

Previous Post Next Post