গাংনীতে সম্পত্তি ভাগবাটোয়ারা করে না দেয়ায় কুলাঙ্গার ছেলের হাতে বৃদ্ধ বাবা ও দুই ভাই মারাত্মক আহত

  


গাংনীতে সম্পত্তি ভাগবাটোয়ারা করে না দেয়ায় কুলাঙ্গার ছেলের হাতে বৃদ্ধ বাবা ও দুই ভাই মারাত্মক আহত 

মেহেরপুর  জেলা প্রতিনিধি ঃ মেহেরপুরের গাংনী উপজেলার সাহারাবাটি  গ্রামে অবাধ্য ছেলেকে সম্পত্তি ভাগ বাটোয়ারা করে না দেয়ায়  কুলাঙ্গার ছেলের হাতে বৃদ্ধ বাবা ও দুই ভাই মারাত্মক জখম হয়েছে। আহত পিতা বৃদ্ধ পিতা রেজাউল হক (৭০), ও ছেলে ই¯্রাফীল (৪৬) ও সামসুজ্জোহা (৪৩) । 

আজ বুধবার সকালে সাহারবাটির পোড়াপাড়া নামক গ্রামে ঘটনাটি ঘটে।  

আহতদের প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও দুই ছেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেছে ডাক্তার । আহত রেজাউল হক জানান, আমি আজ সকালে বাড়ির পাশ্র্ওে একটি মাঠে জমিতে কাজ করছিলাম। 

এসময় আমার ছোট ছেলে নজরুল ইসলাম আমাকে জমি থেকে বের করে দেয়। সে বলে এই জমি আমার নামে লিখে দিতে হবে। নইলে তোমাদে সব্ইাকে মেরে ফেলা হবে। হুমকির একপর্যায়ে আমি বাড়ি ফিওে এসে আমার অন্য দু ছেলে ইসরাফীল ও সামসুজ্জোহাকে বিষয়টি  জানায়। এরপর বাড়িতে আসলে কথাকাটিাকাটির একপর্যায়ে আমার বড় ছেলে শরিফুল ইসলাম ও ছোট ছেলে নজরুল ইসলাম রাগান্বিত হয়ে আমাকে( রেজাউল হক  বেধড়ক পেটাতে থাকে। এসময় আমার অন্য দুছেলে  ঠেকাতে আসলে লাঠি ও লোহার রড দিয়ে  ইসরাফীল ও সামসুজ্জোহাকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করে। এমতাবস্থায় তাদের বুকে পেটে ও পায়ে মারাত্মক জখম করে। প্রতিবেশীরা  উদ্ধার করে গাংনী হাসপাতালে ভর্তি করলে দুই ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে  কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এবিষয় নিয়ে অভিযুক্ত শরিফুল  ও  নজরুলের সাথে যোগাযোগ করা হলেও তাদের  মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। 

এব্যাপারে গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, সাহারবাটিতে ছেলে ও বাবার সাথে সংঘর্ষের বিষয়টি জেনেছি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।   




আমিরুল ইসলাম অল্ডাম 

মেহেরপুর

তাং-২৯-০৩-২৩ ইং 


Post a Comment

Previous Post Next Post