মেহেরপুরে এসএসসি-তে জিপিএ-৫ প্রাপ্তদের সম্মাননা প্রদান


মেহেরপুর জেলা প্রতিনিধি ঃ মেহেরপুরে স্টুডেন্ট ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে এসএসসি পাশ পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার ক্ষেত্রে কৃতিত্ব এবং শ্রেষ্ঠত্ব  অর্জনকারী এবং বিশেষ কৃতিত্ব অর্জনকারীদের মাঝে সম্মাননা প্রদান করা হয়েছে। আজ শনিবার সকালে মেহেরপুরের শহীদ সামসুজ্জোহা  প্রাঙ্গনে কুতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়।

 গোপালগঞ্জ কাজী জহুরুল কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  ভাচ্যুয়ালি সংযুক্ত ছিলেন, বাংলাদেশ সরকারের জন প্রশাসন  প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল এমপি। 

 কুষ্টিয়া  ইসলামী বিশ্ববিদ্যালয়ের   বায়োটেকনোলজি বিভাগের সাব্বির হোসেন ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক আয়েশা বিনতে রাশেদ তিথির সঞ্চালনায়  অনুষ্ঠানে   বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরুর সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম।  

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাংনী সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম (ভারপ্রাপ্ত) , মেহেরপুর জেলা শিক্ষা অফিসার মাহফুজুল হোসেন, ছহিউদ্দীন ডিগ্রী কলেজের অধ্যক্ষ একরামুল আজিমসহ মেহেরপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ, জিপিএ-প্রাপ্ত শিক্ষার্থীরা এবং তাদেও অভিভাবকবৃন্দ। ,  

 



Post a Comment

Previous Post Next Post