মেহেরপুরে জাতীয় সমাজ সেবা দিবস অনুষ্ঠিত

 


                                                মেহেরপুরে জাতীয় সমাজ সেবা দিবস অনুষ্ঠিত 

স্টাফরিপোটার  ঃ মেহেরপুরে জাতীয় সমাজ সেবা দিবস উপলক্ষে আলোচনা সভা , র‌্যালি , সহায়ক উপকরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে মেহেরপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে দিবসটি পালন করা হয়। 

 মেহেরপুর জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক কাজী কাদের মো. ফজলে রাব্বি এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মৃধা মোহাম্মদ মুজাহিদুল ইসলাম । 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম, অতিরিক্ত পুলিশ সুপার আজমল হোসেন। বক্তব্য রাখেন, গাংনী উপজেলা পরিষদেও চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক, মেহেরপুর বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদেও সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মুজিবনগর উপজেলা শিশু পরিবারের  তত্বাবধায়ক জাকির হোসেন, পিএসকেএস এর  নির্বাহী পরিচালক মোশারফ হোসেন, সফল প্রতিবন্ধী উদ্যোক্তা শাকুল হোসেন সবুজ, এস কে এফ ফাউন্ডেশনের  পরিচালক ফাইল উদ্দীন আহম্মেদ। 

পরে জাতীয় সমাজ সেবা দপ্তওে কর্মরত কর্মকর্তা মাঝে সম্মাননা ক্রেষ্ট ও পুরস্কার বিতরণ  এবং মোটর সাইকেল প্রদান করা হয়। এর আগে বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করা হয়। 


 



Post a Comment

Previous Post Next Post