মুজিবনগরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রী নিহত ঃ স্বামী আটক


 আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের আনন্দবাস গ্রামে স্বামীর লাঠির (বাটাম) আঘাতে স্ত্রী রিতা খাতুন (২৬) নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্বামী আনন্দবাস গ্রামের জাকারুল ইসলামকে (২৮) আটক করেছে মুজিবনগর থানা পুলিশের একটিদল।

শুক্রবার দিবাগত রাতে ২ সন্তানের জননী রিতা ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে গত বুধবার নিজ বাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্বামীর লাঠির আঘাতে রিতা গুরুতর আহত হয়েছিলেন।

স্থানীয়রা জানান গত ২ জানুয়ারী দুপুরে আনন্দবাস গ্রামের পূর্ব পাড়ার কৃষক জাকারুল ও তার স্ত্রী রিতা খাতুনের মধ্যে তুচ্ছ ঘটনায় ঝগড়া হয়। এসময় স্বামী জাকারুল ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করেন। এতে স্ত্রী রিতা রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। প্রতিবেশীরা রিতাকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। এসময় তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে উন্নত চিকিৎসা দেয়ার জন্য  ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শুক্রবার রাতে স্ত্রীর মরদেহ নিয়ে বাড়ি ফেরেন জাকারুল। পরে পুলিশ তাকে আটক করে।


মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল জানান, রিতার মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সেই সাথে তার স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।






Post a Comment

Previous Post Next Post