মেহেরপুরের মুজিবনগর থেকে জামায়াতের ৮ নারী কর্মী আটক



মেহেরপুর  জেলা প্রতিনিধি ঃ  মেহেরপুরের মুজিবনগর উপজেলার গোপালনগর গ্রাম থেকে জামায়াতের ৮ মহিলা কর্মীকে আটক করেছে পুলিশ।  সরকার বিরোধী গোপন বৈঠক চলাকালীন সময়ে তাদেরকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এসময় তাদের নিকট থেকে সাংগঠনিক কিছু বই পত্র উদ্ধার করা হয়েছে। 

শুক্রবার সকাল  সাড়ে ১১ টার সময় গোপালনগর গ্রামের মোশাররফ মাষ্টারের বাড়িতে অভিযান চালিয়ে তাদের  আটক করেন মুজিবনগর থানা পুলিশ। 

আটককৃতরা হলেন, মুজিবনগর উপজেলার গোপালনগর গ্রামের মোশাররফ হোসেনের স্ত্রী রোকেয়া খাতুন (৪২), শিবপুর গাজী পাড়ার হুমায়ুন কবিরের স্ত্রী শম্পা খাতুন (২৮), মোনাখালী গ্রামের উত্তরপড়ার ইজদানের স্ত্রী ফাতেমা খাতুন (৪০), মোনাখালী বাজার পাড়ার নয়ন মিয়ার স্ত্রী হানিফা আক্তার বিউটি (৩৪), শিবপুর মসজিদ পাড়ার চাঁদ আলীর স্ত্রী হাফিজা খাতুন (৩৮), রামনগর মধ্যপাড়ার দুরুদ আলীর স্ত্রী রেজমিনা খাতুন (৪৪), শিবপুর গলাকাটা পাড়ার নজরুল ইসলাম মালিথার স্ত্রী সালেহার খাতুন (৪০), এবং বিশ্বনাথপুরের বড় মসজিদ পাড়ার আণোয়ার হোসেনের স্ত্রী সুমাইয়া জান্নাতী (২৫) । 

মুজিনগর থানার ওসি মেহেদী রাসেল জানান, আটককৃতরা জামায়াতের নারী কর্মী।  তারা সরকার বিরোধী  রটনা ছড়িয়ে নাশকতা সৃষ্টিসহ জনগণের মধ্যে আতংক সৃষ্টির মাধ্যমে আইনশৃঙ্খলার অবনতি করার লক্ষ্যে ২০-২৫ জন গোপালনগর গ্রামের মোশাররফ মাষ্টারের বাড়িতে গোপন বৈঠক করছিল। 

গোপন বৈঠকের সংবাদ পেয়ে ঐ স্থানে অভিযান চালিয়ে জামায়াতের ৮ জন নারী নেতাকর্মীকে আটক করা হয়।  এসময় তাদেও কাছ থেকে বেশ কিছু সাংগঠনিক বই উদ্ধার করা হয়। আটককৃতদেও মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।  




Post a Comment

Previous Post Next Post