গাংনীতে আশ্রয়ণ প্রকল্পের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ


মেহেরপুর জেলা প্রতিনিধিঃ  মেহেরপুরের গাংনীতে ডিসি ইকো পার্ক ভাটপাড়া নীলকুঠি সংলগ্ন আশ্রয়ণ প্রকল্পের শীতার্তদের  মাঝে  শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। 

আজ শনিবার বিকেলে ভাটপাড়া ইকো পার্কের কাজলা নদীর তীরে আশ্রয়ণ প্রকল্পের  গরীব অসহায় বাসিন্দাদের  মাঝে প্রধান মন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্দকৃত শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। প্রকল্পে বসবাসকারী ৯০ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 

 শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক লিটন বিশ্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক আসাদুজ্জামান ভূঁইয়া,  গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসমী খানম, গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাদির হোসেন শামীম , সাহারবাটি ইউপি চেয়ারম্যান মশিউর রহমান প্রমুখ।এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তী, বিসিএস প্রশাসন ক্যাডারে মেহেরপুরে সদ্য যোগদানকারী ৩ জন সহকারী কমিশনারসহ স্থানীয় জনপ্রতিনিধি ,সাংবাদিক ও গন্যমান্য ব্যাকিবতবর্গ।

 অনুষ্ঠানের শুরুতেই ডিসি মহোদয় আশ্রয়ন প্রকল্পে বসবাসকারীদের নানা সমস্যার কথা মনোযোগ দিয়ে শোনেন এবং তা’ বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন।  কম্বল বিতরণের পর ডিসি মহোদয় আশ্রয়ন প্রকল্পের অবস্থান ও বাড়ি বাড়ি ঘুরে পরিদর্শন করেন। 




Post a Comment

Previous Post Next Post