গাংনীতে আমন ধান /চাল সংগ্রহ মৌসুমে ‘কৃষকের অ্যাপ’ সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

    

 আমিরুল ইসলাম অল্ডাম ঃগাংনী উপজেলায় আমন ধান /২০২২-২৩ সংগ্রহ মৌসুমে‘কৃষকের অ্যাপ’ সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার দুপুর ১২ টার সময় গাংনী উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। 

গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম এর সভাপতিত্বে  সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এম এ খালেক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন, গাংনী পৌর সভার মেয়র আহম্মেদ আলী, গাংনী উপজেলা কৃষি অফিসার লাভলী খাতুন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মনোয়ার হোসেন আমন ধান ও চাল সংগ্রহের ব্যাপারে কৃষকদের করণীয় বিষয়ক আলোচনা করেন। 

তিনি তার শুভেচ্ছা বক্তব্যে  বলেন, এবছর গাংনী উপজেলা পর্যায়ে ১১২০ টাকা মন দরে ৮০৭ মেঃ টন ধান এবং ১৬৮০ টাকা মন দরে ১১৯ মেঃ টন চাল সংগ্রহ করা হবে। ধান সংগ্রহের সময়সীমা ১৭ নভেম্বর.২২ থেকে ২৮ ফেব্রুয়ারি.২৩ পর্যন্ত বেধে দেয়া হয়েছে।  আগামী ৩০ নভেম্বর তারিখের  মধ্যে ধান বিক্রয়ের আবেদন করতে হবে। কৃষক আ্যাপ বা নিবন্ধনের জন্য জাতীয় পরিচয় পত্র ও মোবাইল ফোন নং প্রয়োজন হবে। 

অনুষ্ঠানে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মাহফুজুর রহমান, যুব উন্নয়ন অফিসার আছাদুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা নাসিমা খাতুন, মৎস্য অফিসার খোন্দকার সহিদুর রহমান,ওসিএলএসডি হাসান সাব্বির, গাংনী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আমিরুল ইসলাম অল্ডামসহ সকল ্ইউপির চেয়ারম্যানবৃন্দ এবং ইউপি সদস্য-সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।     

      



আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post